• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


একে অপরকে মিষ্টিমুখ করালেন সাঈদ খোকন-ফিরোজ রশীদ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩, ০৪:২৩ পিএম
একে অপরকে মিষ্টিমুখ করালেন সাঈদ খোকন-ফিরোজ রশীদ
সাঈদ খোকনকে মিষ্টিমুখ করাচ্ছেন কাজী ফিরোজ রশীদ। ছবি : সংগৃহীত

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদেরღ সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন দ্বাদশ জাতীয় সংসদ🎶 নির্বাচনে ঢাকা-৬ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মোহাম্মদ সাঈদ খোকন। এ সময় তারা পরস্পর শুভেচ্ছা বিনিময় করেন এবং একে অপরকে মিষ্টিমুখ করান।  

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুর ১২টায় ধানমন্ডিতে কাজী ফিরোজ রশীদের বাসায় এ সাক্ষাৎ করেনꦦ সাঈদ খোকဣন।

জানা গেছে, আওয়ামꦑী লীগের মনোনয়ন পাওয়ায় মোহাম্মদ সাঈদ খোকনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান ঢাকা-৬ আসনের সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি এই আসনে জাতীয় পার্টির প্রার্থী হয়েছিলেন। কিন্তু আওয়ামী লীগ মোহাম্মদ সাঈদ✨ খোকনকে মনোনয়ন দেওয়ায় রোববার (১৭ ডিসেম্বর) নির্বাচন কমিশনে মনোনয়ন প্রত্যাহার করেন কাজী ফিরোজ রশীদ।

গত ১৫ নভেম্বর প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল দ্বাদশ সংসদ নির্বাচনে𝐆র তফসিল ঘোষণা করেন। আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন ফরম দাখিলের শেষ দিন ছিল ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর করা হয়, মনোনয়নের আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ছিল ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ হয় সোমবার। আর নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ার🔥ি সকাল ৮টা পর্যন্ত। সে🍒 অনুসারে প্রার্থীরা ১৮ দিন সময় পাবেন নির্বাচনে প্রচার-প্রচারণার।

Link copied!