• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাকা-১৮ আসনকে আধুনিক ও বাসযোগ্য করাই আমার লক্ষ্য : খসরু চৌধুরী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৫:৩২ পিএম
ঢাকা-১৮ আসনকে আধুনিক ও বাসযোগ্য করাই আমার লক্ষ্য : খসরু চৌধুরী
নির্বাচনী সভায় বক্তব্য রাখেন ঢাকা -১৮ আসনের কেটলি মার্কার প্রার্থী মো. খসরু চৌধুরী সিআইপি। ছবি-প্রার্থীর মিডিয়া সেল

ঢাকা-১৮ আসনকে আধুনিক ও বাসযোগ্য করাই আমার লক💮্ষ্য বলে প্রতিশ্রুতি দিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও ঢাকা-১৮ আসনের কেটলি মার্কার প্রার্থী মো. খসরু চৌধুরী সিআইপি।

বুধবার (০৩ জানুয়ারি) দুপুরে রাজধানীর উত্তরখানের কাঁচকুড়া এলাকায় নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেছেন🗹 বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে এই প্রার্থীর মিডি𝐆য়া সেল।

এদিন খসরু চৌধুরী উত্তরখান থানার চামুর খান, ময়নারটেক, চাঁনপাড়া, মাস্টারপাড়া ও দক্ষিণখান থানার কাওলা এলাকায় গণসংযোগ চালান। এ সময় তার সঙ্গে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য কাজী সালাউদ্দিন পিন্টু, উত্তরখান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহ♍যোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খসরু চৌধুরী বলেন, “জলাবদ্ধতা, ড্রেনেজ ব্যবস্থা না থাকা, অবৈধ দখলদারিত্ব, লাগামহীন যানজট, ত্রুটিপূর্ণ ময়লা নিষ্কাশন ব্যবস্থাসহ অসংখ্য সমস্যা রয়েছে ঢাকা-১৮ আসন এলাকায়। আমি এমপি নির্বাচিত হলে এসব সমস্যা দূর করে এই এলাকাকে আধুনিক রূপ দেওয়ার পরিকল্পনা নিয়ে কাজ করে যাবো। গরিব ও দুস্থদের ♒সহায়তায় নিজ উদ্যোগে কে সি ফাউনᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ্ডেশন গড়ে তুলেছি। ফাউন্ডেশনের মাধ্যমে দুস্থদের আর্থিক সাহায্য এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।”

তিনি আরও বলেন, “আপনারা আমাকে এ আসনে প্রতিনিধিত্ব করার সুযোগ দিলে আমি নাগরিকদের সিটি কর্পোরেশনের নিকট থেকে প্রাপ্য সকল সুযোগ-সুবিধা সুনিশ্চিত করবো। একইসঙ্গে জরুরি ভিত্তিতে ড্রেনেজ ও পয়ঃনিষ্কাশনের পদক্ষেপ গ্রহণ, রাস্তা উন্নয়ন, নির্মাণ ও সংস্কার করা, সুপেয় পানি সরবরাহের ব্যবস্থা উন্নয়✃ন ও গ্যাস প্রবাহ সমস্যার সমাধান করা হবে। মানসম্মত শিক্ষা ব্যবস্থা বাস্তবায়ন ও দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি প্রদান করা হবে। ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের উন্নয়ন ও বিনামূল্যে ওয়ার্ডভিত্তিক ধর্মীয় শিক্ষা প্রদান করা হবে🍌। মাদক, সন্ত্রাস, ঘুষ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

তিনি আরও বলেন, প্রতিটি ওয়ার্ডে কমপক্ষে একটি করে খেলার মাঠ নির্মাণ, মাদক থেকে দূরে থাকার জন্য শিশু, কি🍒শোর ও যুবকদের মাঝে ক্রীড়া সরঞ্জাম প্রদান করা হবে। চিকিৎসা ব্যবস্থা উন্নয়ন, দরিদ্রদের মাঝে চিকিৎসা সহায়তা ও স্বাস্থ্য ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান। কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে বেকার যুব সমাজের বেকারত্ব দূরীকরণ করা হবে। ঢাকা-১৮ সংসদীয় আসনে একটি বয়স্ক পূর্নবাসন কেন্দ꧟্র প্রতিষ্ঠা করা হবে। অঞ্চলভেদে প্রয়োজনীয়তার নিরিখে সরকারি হাসপাতাল ও কবরস্থান নির্মাণ করা হবে। ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসা, মন্দির, স্কুল, কলেজ, স্থাপন ও উন্নয়নে কাজ করা হবে। সেক্টর কল্যাণ সমিতিগুলোতে নিয়মিত নির্বাচনের মাধ্যমে প্রতিনিধি নির্বাচনের সু-ব্যবস্থা করা হবে। মশক নিধন অভিযান জোরালো করা হবে। কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।-‘প্রেস বিজ্ঞপ্তি’

Link copied!