• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘নির্বাচনের আগে যে অঙ্গীকার করেছি, তা বাস্তবায়ন করব’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ০৬:৩০ পিএম
‘নির্বাচনের আগে যে অঙ্গীকার করেছি, তা বাস্তবায়ন করব’
মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন মো. খসরু চৌধুরী। ছবি : সংবাদ প্রকাশ

ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য মো. খসরু চৌধুরী বলেছেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে সাধারণ ভোটারদের কাছে যে অঙ্গীকার ꦜকরেছিলাম, ত🤡া বাস্তবায়ন করব।”

রোববার (২১ জানুয়ারি) বিকেলে রাজধানীর দক্ষিণখান ঈদগাহ মাঠ প্রাঙ্গণে দক্ষিণখান থানা আওয়ামী লীগ আয়োজিত মতবি🐎নিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে 𝓡তিনি এসব কথা বলেন।

খসরু চৌধুরী বলেন, “আমি সারা জীবন আপনাদের পাশে থেকে সেবা করে যাব। ঢাকা-১৮ আসনের উন্নয়ন করাই আমার লক্ষ্য। আমার লক্ষে অবিচল থাকব। আমি দক্ষিণখানের বাসিন্দা হিসেবে এলাকার সমস্যাগুলো চিহ্নিত করেছি। সমস্যাগুলো𒈔 দেখেছি। যে সমস্যাগুলো আছে এবং এগুলোর সমাধান হবে। আপনারা আমাকে যে ভালোবাসা দিয়েছেন, উন্নয়নের মাধ্যমে আমি এর প্রতিদান দেবো।”

অনুষ্ঠান শেষে সংসদ সদস্য খসরু চৌধুরীকে সংবর্ধনা প্রদান করে দক্ষিণখান থ🐼ানা আওয়ামী লীগ। এ𝔍 সময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৭, ৪৮, ৪৯ এবং ৫০নং ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এ সময় ঢাকা মহানগর উত্♎তর আওয়ামী লীগের সহ-সভা𒀰পতি মফিজ উদ্দিন বেপারী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এস এম মাহবুবুল আলম, কার্যকরী সদস্য ফয়েজ আহমেদ, দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাধারণ মাসুদুজ্জামান মিঠু, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনসহ ঢাকা-১৮ আসনের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!