• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আসিফ মাহতাবের ৬ দিনের রিমান্ড


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৮:০৬ পিএম
আসিফ মাহতাবের ৬ দিনের রিমান্ড
আদালত প্রাঙ্গণে আসিফ মাহতাব উৎস। ছবি : সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলন ঘিরে সেতু ভবনে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় বনানী থানার করা মামলায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক আসিফ মাহ꧒তাব উৎসকে ৬ দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন ঢাকার একটি আদালত। একই মামলায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ছাত্র আরিফ সোহ🌜েলকেও রিমান্ডে পাঠানো হয়েছে।

সোমবার (২৯ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ꧑মইনুল ইসলামের আদালত এ আদেশ দেন।

এর আগে শনিবার (২৭ জুলাই) রাত ১টার দিকে রাজধানী উ𓃲ত্তরার ৯ নম্বর সেক্টরের ১০/এ সড়কের বাসা থেকে আসিফ মাহ🍬তাবকে তুলে নেওয়া হয় বলে অভিযোগ করেন তার বাবা শাহাবুর রহমান। পরে ডিবির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, নিরাপত্তার স্বার্থে আসিফকে হেফাজতে আনা হয়েছে।

রোববার (২৮ 🐎জুলাই) সকালে ছেলের খোঁজে রাজধানীর মিন্টো রোডে ডিবির কার্যালয়ে ছুটে যান আসিফ মাহতাবের বাবা-মা। তার খোঁজ জানতে চাইলে ‘কেউ কথা বলছেন না’ বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন শাহাবুর রহমান।

শাহাবুর রহমান বলেন, “কী কারণে ছেলেকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে আসা হলো, আমরা জানি না। আমরা ছেলের খোঁজ নিতে মিন্টো রোডে আসছি, কিন্তু এখানে কেউ কথা বলছে না। ভেতর থেকে জানানো হচ্ছে আমরা আনলে তো ফোন করে জানাতাম। এ অবস্থা✅য় আমরা শঙ্কায় আছি। আমরা আসলে আসিফ মাহতাবের খোঁজ চাই। আসলে সে কি আছে? থাকলে কেমন আছে? জীবিত আছে কি না।”

Link copied!