• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বাজার নিয়ন্ত্রণে ব্যবসায়ীদের জন্য অ্যাপ দেওয়া হচ্ছে’


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৫:৪৯ পিএম
‘বাজার নিয়ন্ত্রণে ব্যবসায়ীদের জন্য অ্যাপ দেওয়া হচ্ছে’
বাজার মনিটরিংয়ে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। ছবি : প্রতিনিধি

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, “বাজার নিয়ন্ত্রণে উৎপাদক থেকে পাইকারি ও খুচরা ব্য🌄বসা🍒য়ীদের জন্য অ্যাপ দেওয়া হচ্ছে। কোনো মধ্যস্বত্বভোগী রাখা হবে না, যেন সাধারণ ক্রেতারা হয়রানি না হয়।”

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে টাঙ্গাইল শহর🐻ের পার্ক বাজার মনিটরিংয়ে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আহসানুল ইসলাম টিটু বলেন, “আমরা সারা দেশে যে মূল্য নির্ধারণ করে দিয়েছি, সে অনুযায়ী বাজারের ব্যবসায়ীরা বিক্রি করছে। কয়েক জায়গায় কম মূলেও বিক্রি করা হচ্ছে। চিনি ১৪৫ টাকার জায়গায় ১৩৮ টাকাও বিক্রি করছে। তেলও আমরা ১৬৩ টাকা নির্ধারণ করে দিয়েছি। কিন্তু খুচরায় ১৫৮ টাক🎃ায় বিক্রি করছে।”

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, “রমজান উপলক্ষে সবকিছুর ঘাটতি থাকার কথা থাকলেও, বর্তমানে কোনো ঘাটতি নেই। রমজানে বাজারে পর্যাপ্ত পরিমাণে পণ্যের সরবরাহ রয়েছে। লেবুসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস সব কিছুই বাজারಞে পর্যাপ♏্ত পরিমাণে রয়েছে।”

আহসানুল ইসলাম টিটু আরও বলেন, “লোকাল প্রশাসক যথাযথভাবে বাজার নিয়ন্ত্রণ করতে পেরেছে। আমাদের কাজ হলো, সাশ্রয়ী মূল্যে সাধারণ মানুষকে নিত্যপ্রয়োজনীয় জিনিসের সরꦍবরাহ নিশ্চিত করা।”

এসময় টাঙ্গাইলের জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কয়সাꦇর, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ উপস✃্থিত ছিলেন।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!