• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সুপ্রিম কোর্ট

এক আইনজীবীকে আরেক আইনজীবীর ছুরিকাঘাত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২২, ২০২৪, ০৩:১৩ পিএম
এক আইনজীবীকে আরেক আইনজীবীর ছুরিকাঘাত

সুপ্রিম কোর্টের আইনজীবী সমিতিতে ব্যারিস্টার মো. আশরাফুল ইসলাম নামের এক আইনজীবী ছুরিকাঘাতের শিকার হয়েছেন। অভিযোগ উঠেছে, আবদুল কাইয়ুম নামের আরেক আইনজীবী তাকে হামলা করেছেন।▨ 

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর পৌনে ১ টার দিকে আইনজী𝓀বী সমিতির শের-ই বাংলা এ কে ফজলুল হক ভবনের ২০০৫ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় ব্যারিস্টার মো. আশরাফুল ইসলাম সাংবাদিকদের বলেন, “আমি𝄹 আমার কক্ষে বসেছিলাম। এ অবস্থায় অ্যাডভোকেট আব্দুল কাইয়ুম হত্যার উদ্দেশে আমাকে ছুরিকাঘাত করেন। আমি এ হামলার বিচার চাই।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে বไ্যারিস্টার আশরাফের রক্তাক্ত একটি ছবি ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে রক্তে তার পোশাক ভিজে গেছে। হাম🧜লার পর মাথার বামপাশ থেকে রক্ত ঝরছে ব্যারিস্টার আশরাফুলের।

সুপ্রিম কোর্টের নিয়মিত আইনজীবী ব্যারিস্টার আশরাফুল বলেন, “আমাকে আব্দুল কাইয়ুম নামে একজন আইনজীবী 𓂃ছুরিকাঘাত করেছেন। আমি কোটা আন্দোলনের পক্ষে সরব ছিলাম, এখন🍷ো আছি। আমাকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কাউয়ুম আহত করেছে।”

তবে অভিযোগ অস্বীকার করেছে আইনজীবী আব্দুল কাইয়ুম। তিনি বলেন, “আমার বিরুদ্ধে আশরাফুলের অভিযোগ🎉 মিথ্যা।”

ব্যཧারিস্টার আশরাফুল ইসলাম টাঙ্গাইলের বাসিন্দা। তিনি আওয়ামী সরকারের আমলে একাধ🥃িকবার জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছেন।

 

Link copied!