• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঘুমের মধ্যে সাপের কামড়, ২ শিশুর মৃত্যু


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৫:৫০ পিএম
ঘুমের মধ্যে সাপের কামড়, ২ শিশুর মৃত্যু

ঠাকুরগাঁওয়ে ঘুমের মধ্যে সাপের কামড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে🐷। 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে বেগুনবাড়ী ইউনিয়নের দানারহাট সৈয়দপুౠর গ্রাম ও ꦯসালন্দর ইউনিয়নের ইয়াকুবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশুর নাম জান্নাতুন (১২) ও আদিত্য রায় (৭)। জান্ন🍒াত সদরের বেগুনবাড়ী ইউনিয়নের𓂃 দানারহাট সৈয়দপুর গ্রামের জাকিরুল ইসলামের মেয়ে। আদিত্য একই উপজেলার সালন্দর ইউনিয়নের ইয়াকুবপুর গ্রামের সনাতন রায়ের ছেলে।

জান্নাতের স্বজনেরা জানান, প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে নিজের শোবার ঘরে ঘুমাতে যায় জান্নাত। দিবাগত রাত ৩টার দিকে তার হাতে কামড় দেয় একটি বিষধর সাপ। সওদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

একই রাতে আদিত্যকেও ঘুমন্ত অবস্থায় সাপে কামড় দেয়। হঠাৎ আদিত্য বুঝতে পারে তাকে সাপে কামড় দিয়েছে। কামড় দেওয়ার পর বেশ কয়েকবার বমি করে সে। পরিবারের পক্ষ থেকে দ্রুত তাকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা অবনতি হওয়ায় উন্নত চিকিৎসা🌼র জন্য তাকে দিনাজপুর মেডিকেল কল🅠েজ হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসক। সেখানে নেওয়ার পথেই মারা যায় আদিত্য।

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর♏্তা রাকিবুল আলম দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সাপে কামড়ানোর পর অনেক দেরিতে তাদের হাসপাতালে আনা হয়।

Link copied!