• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘রাজপথেই বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের মোকাবিলা করবো’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০৮:৫৫ পিএম
‘রাজপথেই বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের মোকাবিলা করবো’

রাজপথ কারও একার না, রাজ✱পথেই বিএনপি-জামায়াতের কুকর্মের জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

রোববার (১২ ফেব্রুয়ারি) রাজধানীর ফার্মগেইটে আনন্দ সিনেমা হলের সামনে আয়োজিত শান্তি সমাবেশে যুবলীগ চেয়ারম্যান এসব ꩲকথা বলেন।

শেখ পরশ বলেন, “আমরা রাজপথ কাউকে ইজারা দেইনি। আমাদের জন্ম এ রাজপথে, ক্যান্টনমেন্টে না। সুতরাং আমরা রাজপথে থেকেই জনগণকে সঙ্গে নিয়ে ব🧜িএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র ও অপরাজনীতির মোকাবিলা করবো।”

নেতাকর্মীদের উদ্দেশে যুবলীগ চেয়ারম্যান বলেন, “আপনারা ঐক্যবদ্ধ থাকবেন, আপনারা ধৈর্যশীল থাকবেন, ওদের কৌশল আমাদের অত্যাচারী ও কর্তৃত্ববাদী সরকার হিসেবে বহির্বিশ্বে উপস্থাপন করা। ওরা পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইবে, বিভিন্ন রকম উস্কানি দিতে চেষ্টা করবে। আপনারা ওদের ফাঁদে পা দেবেন না। ওরা প্রতারণায় এবং প্রোপাগান্ডায় ভীষণভাবে পটু। কিন্তু রাজপথ আমরা ছেড়ে দেবো না। আমাদের ব্ল্যাকমেইল করার সুযোগ দেবো🌳 না। ওরা 💞কিন্তু দিনকে রাত বানাতে ও রাতকে দিন বানাতে বড় পারদর্শী।”

যুবলীগ চেয়ারম্যান আরও বলেন, “বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। তারা আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ🔜্টি করে এই দেশকে অস্থিতিশীল করতে চায়। আমরা জনগণের শান্তির জন্য রাজপথে থাকি, শান্তি সমাবেশ করি। কারণ আমরা রাজপথে থাকলে তারা জনগণের জান-মালের ক্ষতিসাধন করতে পারে না, আগুন দিয়ে পুড়িয়ে মানুষের সম্পদের ক্ষতি করতে পারে না, মানুষকে পুড়িয়ে মারতে পারে না, ভাঙচুর করতে পারে না। এজন্য তাদের মাথা ব্যথ🌺া।”

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্প🉐াদক তাসবিরুল হক অনুর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। এছাড়া যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, মো. রফিকুল ইসলাম, মো. হাবিবুর রহমান পবন, ইঞ্জ𓃲িনিয়ার মৃনাল কান্তি জোদ্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!