• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এক রাতে ৩৬ যানবাহনে আগুন, ভাঙচুর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩, ০৮:৪৭ এএম
এক রাতে ৩৬ যানবাহনে আগুন, ভাঙচুর

দ্বাদᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে ছোট-𝐆বড় অন্তত ২০টি গাড়ি ভাঙচুর করা হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) রাত ৮টার পর মহাসড়কের ঘোষেরহাট ও পল্লীবিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তদের হামলায় গাড়িচালক ও যাত্রী মিলিয়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। তারা সꦬ্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছඣেন।

এ ঘটনার পর চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশে♛র বেশ কয়েকট🐠ি টিম ও বিজিবি মোতায়েন করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, এ ঘটনার পর অনেকক্ষণ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। পরিস্থিতি স্ব♐াভাবিক করতে পুলিশের পাশাপাশি ছাত্র꧂লীগ কর্মীরা অবস্থান করছেন। তবে জনমনে আতঙ্ক কাটেনি।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ঘটনাটি কারা, কীভাবে ঘটাল, সে বিষয়ে তদন্ত করা হচ্ছে। তবে এখনো ꧅কাউকে আটক করা যায়নি।

এ হামলার পর চাঁদপু༒র শহরের বিভিন্ন স্থানেও নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ঢাকার দোহার বাজারে রাত ১০ট💯ার দিকে একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তর🉐া। ফায়ার সার্ভিসের সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষ থেকে এই তথ্য জাননো হয়েছে।

ফায়ার সার্ভিস জানায়, দোহার ফায়ার স্টেশনের দু𓄧টি ইউনিট আগুন নেভাতে 🐼ঘটনাস্থলে পৌঁছেছে। পুলিশ তাদের নিরাপত্তা দিচ্ছে।

সিলেটে রাত পৌনে ৯টার দিকে শাহপরানের দাসপাড়ায় লেগুনায় আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস সেখানে পৌঁছায়। সিলেট সেনানিবাস ফায়ার স্টেশনের ২ ইউনি💃ট আগুন নেভানোর কাজ 🅘করে।

রাত ৮টা ৫৫ মিনিটের দিকে বগুড়া সদরের🧸 শাকপালায় একটি কনটেইনারবাহী লরিতে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে বগুড়া ফায়ার স্টেশনের একটি ইউনিট সেখানে যায়।

লরিচালক বদিউল আলম বলেন, সকালে চট্টগ্রাম থেকে কনটেইনার নিয়ে তামাক আনতে রংপুর যাচ্ছিলাম।🦩 বি🤪এডিসি অফিসের সামনে প্রায় ১০০ মানুষ মশাল মিছিল নিয়ে এসে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। লরি থামালে তারা মশাল দিয়ে লরিতে অগ্নিসংযোগ করে চলে যায়।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, “খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হই। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পুরোপুরিভাবে আগুন নিভিয়🍰ে ফেলেন।”

নোয়াখালীতে শহরের বিভিন্ন এলাকায় অন্তত ১০টি কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা ভাঙচ🐟ুর হয়েছে। সুধ🐟ারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল হক রনি (ওসি) এই তথ্য নিশ্চিত করেছেন।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হসান রাজীব বলেন, চৌমু⛦হনী-ফেনী আঞ্চলিক মহไাসড়কে সেনবাগ উপজেলার ছমিরমুনসিরহাটে টায়ারে আগুন দিয়ে অবরোধ তৈরি করেছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা।

চট্টগ্রামে রাত ১০টা ৫০ মিনিটের দিকে খুলশীর ওয়াসার মোড় এলাকায় রাস্তার পাশে পার্ক করা দুটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। আগ্রাবাদ ফায়ার স্টেশ𝔉নের দুটি ইউনিট সেখানে গেছে বলে ফায়ার সার্ভিসের সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষ থেকে নিশ্চিতꦇ করা হয়েছে।

রাত ১⛄০টার দিকে গাಞজীপুরের শ্রীপুরে একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার খবর পাওয়া গেছে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

Link copied!