• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাবেক অতিরিক্ত আইজিপির বাসায় চুরি, ২ মামলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২২, ০৯:১৫ পিএম
সাবেক অতিরিক্ত আইজিপির বাসায় চুরি, ২ মামলা

বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক🥂 খন্দকার 🔥মোজাম্মেলের ফাঁকা বাসার জানালার গ্রিল কেটে ৪৫ ভরি স্বর্ণ চুরি করেছে দুর্বৃত্তরা। স্বর্ণালঙ্কার ছাড়াও ৪০০ সিঙ্গাপুরের ডলার ও ১৫০ রিংগিতও চুরি হয়েছে। সব মিলিয়ে প্রায় ৪০ লাখ ৬৫ হাজার টাকার গয়না চুরি হয়েছে।

সোমবার (২২ আগস্ট)꧒ দিবাগত রাতে রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের ২-এ ইস্টার্ন হাউজিংয়ের ষষ্ঠ তলার 💯বাসায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় রমনা থানায় দুটি মামলা করেছেন ভুক্তভোগী।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিꦏটন পুলিশের (রমনা জোন) সহকারী কমিশনার বায়েজিদুর রহমান।

বায়েজিদুর রহমান বলেন, “সোমবার রাতে সাবেক অতিরিক্ত আইজিপির বাসার গ্রিল কেটে স্বর্ণ-গয়না চুরির ঘটনা ঘটেছে। দুর্বৃত্𓆉তদের ধরতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। ঘটনাস্থল থেকে গ্রিল কাটার সরঞ্জাম জব্দ করা হয়েছে। সিআইডির একটি দল ওই বাস෴া থেকে চুরির আলামত জব্দ করেছে।”

খন্দকার মোজাম্মেলের স্ত্রী মিতালি হোসেন গণমাধ্যমকে বলেন, 𒀰“আমি ও আমার স্বামী সোমবার রাতে ডুপ্লেক্স বাসার নিচে ঘুমাচ্ছিলাম। বাসার ওপরতলা ফাঁকা ছিল। সেখানে কেউ ছিল না। তবে দুজন গৃহপরিচারিকা ছিল বাসায়। সকালে ঘুম থেকে উঠে গৃহপরিচারিকা ওপরে যান। সেখানে গিয়ে 🅰দেখতে পান, ওপরের একটি রুম ভেতর থেকে লক করা। চাবি দিয়ে লক খুলে ভেতরে গিয়ে দেখি জানালার গ্রিল কাটা এবং আলমারি ভাঙা। লকারে ছিল গয়নার বাক্স। তখন বুঝতে পেরেছি দুর্বৃত্তরা স্বর্ণ-গয়না চুরি করেছে।”

Link copied!