• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহজালালে দিনেও দুই ঘণ্টা করে ফ্লাইট বন্ধ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১, ০৩:০৪ পিএম
শাহজালালে দিনেও দুই ঘণ্টা করে ফ্লাইট বন্ধ
ছবি: সংগৃহীত

বিমানবাহিনীর বিজয় দি𓂃বসের প্রস্তুতি মহড়া ও প্রদর্শনীর জন্য এবার পাঁচ দিন দিনেও দুই ঘণ্টা করে ফ্লাইট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তবে এ সময়ের অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইটগুলো দিনের অন্য সময়ে ছেড়ে যাবে।

এর আগে নির্মাণকাজের জন্য পরবর্তী ছয়ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ মাস রাতে ৮ ঘণ্টা করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে ব𒆙ন্ধ থাকবে বলে জানানো হয়েছিল।

এছাড়া ১১ থেকে ১৪ ডিসেম্বর এই চার দিন বিমানবাহিনীর প্রস্তুতি মহড়া এবং ১৬ ডিসেম্বর বিজয় দিবসের প্রদর্শনীর জন্য সকাল ১🐼০টা ১৫ মিনিট থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে বাণিজ্যিক ফ্লাইটের জন্য বন্ধ থাকবে। এ পাঁচ দিন এই সময়ের ফ্লাইটগুলো দিনের অন্য সময়ে ছেড়ে যাবে।

গত ১০ ডিসেম্বর থেকে ২০২২ সালের ১০ জুন পর্যন্ত বিমানবন্দরে রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব ধরনের উড়োজাহাজের চলাচল বন্ধ আছে। এতে বিমানবন্দরে যাত্র♛ী সেবা দেওয়া নিয়ে শঙ্কা প্রকꦑাশ করেছে এয়ারলাইনসগুলো।

এদিকে চাপ সামলাতে রাত ও ভোরের ফ্লাইটগুলো দিনের বিভি꧂ন্ন সময়ে বিন্যাস করা হয়েছে। তবে এরই মধ্যে বিমানবন্দরে বেড়েছে যাত্রীদের চাপ। আর দিনে ജএকই সময়ে অনেকগুলো ফ্লাইট থাকলে বোর্ডিং কাউন্টার, কাস্টমস, ইমিগ্রেশনসহ অন্যান্য জায়গায় যাত্রীর চাপ আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। 

এতে যাত্রীসেবা ব্য🍃াহত হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!