• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাশের কক্ষে বাবার লাশ, জানে না ছেলে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২১, ০৩:৩৩ পিএম
পাশের কক্ষে বাবার লাশ, জানে না ছেলে
প্রতীকী ছবি

একই বাসায় থেকেও ছেলে জানেন না তার বাবা ౠদুই দিন আগে মারা গেছেন। অসুস্থ মা তার পাশেই শুয়ে﷽ আছেন। রাজধানীর পল্লবী থানার ৭ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাটে ;এ ঘটনা ঘটেছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরের পুলিশ ওই ফ্ল্যাট🍎ে থেকে অর্ধগলিত মৃতদেহটি উদ্ধার করে।

মারা যাওয়া ব্যক্তির নাম রোকনুদ্দীন আহমেদ। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়🦩েট) শিক্ষক ছিলেন। তবে কোন সময়কালে তিনি শিক্ষকতা করতেন, তা জানাতে পারেনি পুলিশ।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে পল্লবী থানার এসআই শফিকুল ইসলাম বলেন, “নিহত রোকনুদ্দীনেরﷺ স্ত্রী নীলুফার ইয়াসমিনকে উদ্ধার করে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

ওই বাসায় ছিলেন তাদের ছেলে শাহরিয়ার আহমেদ রূপ🅰ম🅠 (৪০)। তার আচরণ অস্বাভাবিক।

এসআই শফিকুল ইসলাম জানান, একই বাসায় থাকা ওই দম্পতির ছেলে রূপম পুলিশকে বলেছে তিনি দুদিন আগে বাব﷽া-মাকে তাদের ঘরে গিয়ে দেখে এসেছিলেন। তখন তারা শুয়ে ছিলেন। গতকাল সোমবার দুর্গন্ধ পেয়ে ওই ঘরে গিয়ে দেখেন তার বাবা মৃত, শরীর ফুলে গেছে। পাশেই তার মা প্রায় অচেতন অবস্থা শুয়ে আছেন। পরে ফোন করে প্রতিবেশীকে তিনি ঘটনাটি জানালে তার🉐া থানায় খবর দেয়।

লাশের পচন দেখে ডিএমপির পল্লবী জোনের সহকারী পুলিশ কমিไশনার মো. শাহ বলেন, “ধারণা করা হচ্ছে, অন্তত ৩৬ ঘণ্টা আগে রোকনুদ্দীনের মৃত্যু হয়েছে।”

পুলিশের এই কর্মকর্൩তা আরও বলেন, “রূপমের কথা ও আচরণ দেখে তাকে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ মনে▨ হয়েছে।”

জানা যায়, রূপম ন্যাশনাল মেডিকেল কলেজের শিক্ষার্থী൲ ছিলেন। কিন্তু লেখাপড়া শেষ করেননি। বিয়ে হলেও ছাড়াছাড়ি হয়ে গেছে।

এছাড়া পল্লবী থানার এসআই শফিকুল ইসলাম জানান, রূপম ত🍸ার ঘর থেকে খুব একটা বের হতো না।🌳 সব সময় দরজা লাগিয়ে রাখত। খাবারও সেভাবে খেতেন না।

প্রতিবেশীদের বরাত দিয়ে শফিকুল ইসলাম আরও জানান, ওই ফ্ল্যাটে কাউ🌼কে বা কোনো আত্মীয়স্বজন আসত না। তারা সব সময়𝐆 ফ্ল্যাটের দরজা-জানালা বন্ধ করে থাকতেন।

এ ঘটনায়ಌ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্ত💖া।

Link copied!