• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বসের সঙ্গে রাগ করে তেলের গুদামে আগুন দিলেন নারী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২১, ০৯:০৩ পিএম
বসের সঙ্গে রাগ করে তেলের গুদামে আগুন দিলেন নারী

সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য সব কর্মস্থলেই নিয়মিত একটি ঘটনা। তেমনি বসের সঙ্গেও হতে পারে মতের অমিল কিংবা বাগবিতণ্ডা। কিন্তু সেই ঘটনার ক্ষোভ নিজ কর্মস্থলের ওপর মেটানো অবশ্যই একজন আদর্শ ক🦄র্মীর আচরণ নয়।

তবে থাইল্যান্ডের প্রাপাকোর্ন ওয়েল ফ্যাক্টরির এক নারী কর্মকর্তা সেসব আচরণবিধির ধার ধারেননি। বসের সঙ্গে রাগ করে অফিসের তেলের গুদা🌼মে♊ আগুন ধরিয়ে দিয়েছেন তিনি।

ব্রিটিশ সংবা♛দমাধ্যম ইন্ডিপেনডেন্টের খবরে এসেছে এই ঘটনা। নারী কর্মীর বিরুদ্ধꦗে তেলের ডিপোয় আগুন দেওয়ার অভিযোগ এনেছে প্রতিষ্ঠানটি।

পুলিশ জানায়, অ্যান শ্রিয়া নামে ৩৮ বছরের ওই কর্মী ৯ বছর ধর♏ে সেখানে কাজ করতেন। তবে দীর্ঘদিন ধরেই নিজের মালিকের✨ ওপর ক্ষোভ ছিল তার। ২৯ নভেম্বর তার বস তাকে বাজে পারফরম্যান্সের জন্য বকাঝকা করেন।

সকাল সকাল বসের ধমক খেয়ে দুপুরে বিশ্রাম নিতে যান তিন𒀰ি। কাজে ফিরেই আরেক দফা ধমক খান তিনি। এররপই ধৈর্য হারিয়ে ফেলেন তিনি।

সিসিটিভি ফুটে꧂জে দেখা যায়, অফিস থেকে বের হওয়ার আগে একটি কাগজের টুকরো নিয়ে তেলের 🌟গুদামের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। কিছুক্ষণের মধ্যেই ফিরে আসতে দেখা যায় তাকে।

তিনি অফিসে থেকে বের হওয়ার মিনিট দুয়েকের মধ্যেই কানফাটা বিস্ফোরণে কেঁপে উঠে পুরো এলাকা। ছড়িয়ে পড়ে আগুনের লেলিহান শিখা। গোটা এলাকা থেকেই আকাশে দেখা গেছে সেই আগুনের ধোঁয়া।

ফায়ার সার্ভিসের ৪০টি ইউনিট দু’দিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্র🦂ায় নয় ল🐷ক্ষ ডলার ক্ষতির মুখে পড়ে প্রতিষ্ঠানটি।

এ ঘটনার পর নিজ বাসস্থান থেকে পুলিশ শ্রিয়াকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে নিজের কৃতকর্মের কথা স্বীকার করেন তিনি। শ্রিয়া পুলিশকে জানান, রাগের বশে কাগজে আগুন ধরিয়ে তেলের ডিপোতে ছুড়🙈ে মারেন তিনি🌊। এরপর সরে যান সেখান থেকে।

Link copied!