• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পার্টিতে নাচতে বলিউডের কোন তারকা কত টাকা নেন!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ০১:৪০ পিএম
পার্টিতে নাচতে বলিউডের কোন তারকা কত টাকা নেন!

ব্যক্তিগত অনুষ্ঠানে তারকাদের উপস্থিতি নতুন কিছু নয়। বিভিন্ন অনুষ্ঠানে তারকাদের পারফমেন্স বহু আগে থেকে হয়ে আসছে। জন্মদিন কিংবা বিয়ের অনুষ্ঠান অথবা অন্য কোন পার্টি তারকাদের সেখানে হাজির করতে পারলে যেন গর্বে বুক ভরে যায় অনুষ্ঠানে আয়জকদের। তবে এই গর্বের জন্য খরচ 𒊎করতে হয় মোটা অঙ্কের অর্থ। শাহরুখ খান থেকে দীপিকা পাড়ুকোন অনুষ্ঠানে নাচতে কোন তারকার পারিশ্রমিক কত তা নিয়ে অনেকের মনে আছে নানা প্রশ্ন। আজ সেই প্রশ্নের উত্তর জানাবো আপানাদের।


সালমান খান
ব෴লিউড ভাইজান বিয়ে, জন্মদিনের পার্টি বা যে কোনও ব্যক্তিগত অনুষ্ঠানে নাচের জন্য প্𝐆রায় ২ কোটি টাকা নিয়ে থাকেন ।

 

ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনাকে বিয়ে বা জন্মদিনের পার্টিতে প্রায়ই দেখা যায়। ‘টাইগার জিন্দা হ্যায় ৩’-র অভিনেত♊্রী অনুষ্ঠানে পা রাখলেই তিনি ৩🦄.৫ কোটি টাকা দাবি করেন বলে শোনা যায়।

 

শাহরুখ খান
বলিউড বাদশা শাহরুখ খান। এই খান বিয়ে, জন্মদিন𝄹ের পার্টি হোক বা যে🐲 কোনও ব্যক্তিগত অনুষ্ঠান, নাচের জন্য ৩ কোটি টাকা পারিশ্রমিক নেন।

 

হৃতিক রোশন
জন্মদিনের সেরা উপহার হতে পারে বলিউডের ‘গ্রিক গড’ হৃতিকের নাচ। তবে বিয়ে, জন্মদিনের পার্টি বা যে কোনও ব্যক্ত🦂িগত অনুষ্ঠানে নাচতে প্রায় ২.৫ কোটি টাকা টাকা নেন ‘কহো না প্যায়ার হ্যায়’-এর নায়ক।

 

দীপিকা পাড়ুকোন
ব্যক্তিগত অনুষ্ঠ🍌ানে দীপিকাকে খুব বেশি দেখা যায় না। যদি বা বিশেষ অনুরোধে যান, তার পারিশ্রমিক ১ কোটি টাকা।

 

রণবীর সিংহ
‘গജাল্লি বয়’ নাচতে ভালোবাসেন তা সবাই জানে। তাই 𓄧তাকে যে কোনও অনুষ্ঠানে সবচেয়ে বেশি নাচতে দেখা যায়। তিনি পারিশ্রমিক নেন  ১ কোটি টাকা।

Link copied!