• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘ফিতা কাটা’ নিয়ে ট্রল যা বললেন অপু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৭, ২০২৪, ০৬:৪০ পিএম
‘ফিতা কাটা’ নিয়ে ট্রল যা বললেন অপু
অপু বিশ্বাস। ছবিঃ সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস তার অভিনয় গুণের মাধ্যমে দর্শক হৃদয়ে বেশ শক্ত অবস্থা তৈরি করেছেন। অভিনয় দক্ষতা তাকে ‘ঢালিউড কুইন’এর খেতাবও দিয়েছে। তবে বর্তমানে নতুন কোনো চলচ্চিত্রে তেমনভাবে নিয়মিত দেখা মেলে 🌳না তার।

অভিনয়ে যতটা নিয়মিত তার চেয়ে বেশি নিয়মিত বিভিন্ন উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ায়। অনেকেই এই কাজটিকে ‘ফিতা কাটা বলে সম্বোধন করেন। অবশ🎶্য বিষয়টি নিয়ে কম কথা শুনতে হয় না অপুকে। নেটিজেনরা যে যা পারেন তাই বলেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অপু।

সম্প্রতি এ অভিনেত্রীকে সিনেমার বাইরে দেশের বিভিন্ন জায়গায় শোরুম বা আউটলেটের গ্রান্ড ওপেনিং প্রোগ্রামেও দেখা যায়। যেখানে ফিতা কাটেন বা শোরুম উদ্বোধন করতে দেখা যায় এই নায়িকাকে। আর এ কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার হতে হচ্ছেন বলে জানিয়েছেন অপু বিশ্বꦬাস।

এ ব্য💫াপারে এক সাক্ষাৎকারে ঢালিউড ক্যুইন বলেন, শোরুম উদ্বোধন করি বলে অনেক হেটার্সই ট্রল করে আমাকে। কিন্তু সেসব আমি মোটেও নেগেটিভভাবে দেখি না। কারণ, আমার সেই যোগ্যতা রয়েছে বলেই আমি আজ এখানে।

তিনি বলেন, আমি সবসময় নারীদের পাশে থাকতে চাই। তাদের সরাসরি আর্থিক সহায়তা নয়, বরং তাদের কর্মযোগ্যতা আমার কাছে যখন পৌঁছায় তখন যদি ব🐈লে আপনাকে আমরা চাই, তাহলে অবশ্যই আমি সেই সাপোর্টটি দেবো। এ কারণেই তাদের ব্যবসা প্রতিষ্ঠানে যাই আমি। এ অভিনেত্রী বলেন, অনেক সময় দেখা যায় বিভিন্ন জায়গায় যাচ্ছি, ফিতা কাটছি- যা নিয়ে প্রচুর ট্রল হচ্ছে। কিন্তু এই কাজের পেছনে যে কত মানুষের পরিশ্রম হচ্ছে, তারা কিন্তু সেসব জানে না।

অপু বিশ্বাস বলেন, আমি যেসব প্রতিষ্ঠানের উদ্বোধন করছি, সেসব প্রতিষ্ঠান সম্পর্কে বিস্তারিত জেনে তবেই যাই। বলতে পারেন অথেনটিক কিনা, সেটি জানার পরই যাই।
এছাড়া ট্রলের ব্যাপারে তিনি বলেন, আমাকে নিয়েই ট্রল করবে। কারণ, ট্রল তাকে নিয়েই করা যায়, যাকে মানুষ চিনে। আর ট্রলের মাধ্যমে আমি আমার ভুলগুলো ꦯশুধরে নিতে পারি।

Link copied!