• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মামলা করেছেন বিদ্যা বালান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০১:৩৬ পিএম
মামলা করেছেন বিদ্যা বালান
বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। ছবি: সংর্গৃহীত

অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলিউড অ🎀ভিনেত্রী বিদ্যা বালান। এ অভিনেত্রীর নামে 🐽ফেক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলার অভিযোগে মুম্বাইয়ের খার থানায় মামলাটি করেন তিনি। এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, অজ্ঞাত এক ব্যক্তি বিদ্যা বালানের নামে ফেক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এবং জিমেইল খুলেছে। এ অ্যাকাউন্ট থেকে চাকরি দেওয়ার 𝄹প্রলোভন দেখিয়ে বিভিন্ন মানুষের কাছে টাকা দাবি করছে। ভারতের তথ্যপ্রযুক্তি আইন🔴ের ৬৬ (সি) ধারায় মামলা রেজিস্টি করেছে, এরই মধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, গত ১৬ ফেব্রুয়ারি স্টাইলিশ প্রণয় বিদ্যা বালানকে জ𒐪ানান, হোয়াটসআপ নাম্বার ৮১০০৫২২৯৫৩ থেকে মেসেজ দিয়ে বল🎃া হয়, আলোচনার মাধ্যমে তাকে কাজের সুযোগ দেওয়া হবে। পরে প্রণয় বিদ্যা বালানের সঙ্গে যোগাযোগ করলে এ অভিনেত্রী জানান, এ নাম্বার তার নয়। গত ১৭ ও ১৯ ফেব্রুয়ারি আরো কয়েকজন ব্যক্তি বিদ্যা বালানকে জানান, তার নামে ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে।

বিদ্যা বালান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নিয়ত’। গত বছরের ৭ জুলাই মু⛎ক্তি পায় এটি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেন রাম কাপুর, রাহুল বোস, অমৃ𝄹তা পুরি প্রমুখ।

Link copied!