• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রসেনজিতের বাড়িতে তারকার মিলনমেলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৩:৩৬ পিএম
প্রসেনজিতের বাড়িতে তারকার মিলনমেলা

টালিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্রির প্র♎ত্যেকের কাছে তিনি প্রিয় বুম্বাদা। তার ব্যবহারে মুগ্ধ কলকাতায় ঘুরতে যাওয়া বা🅘ংলাদেশের অভিনয়শিল্পীরা। সম্প্রতি বাংলাদেশি শিল্পীদের নিয়ে নিজবাড়িতে রাতের খাবারের আয়োজন করেছিলেন বুম্বাদা।

প্রসেনজিতের বাড়িতে কাটানো মুহূর্তের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ছোটপর্দার অভিনেত্রী বিজরী বরকত꧑উল্লাহ। ছবি দেখে বোঝা যাচ্ছে, পারিবারিক আবহে সময় কাটিয়েছেন তারা। তাদের মধ্যে রয়েছেন খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী ও তার স্ত্রী-পুত্র, তারকা দম্পতি ইন্তেখাব দিনার-বিজরী বরকতউল্লাহ, বৃন্দাবন দাস-শাহনাজ খুশি ও তাদের দুই পুত্র দিব্যজ্যোতি-সৌম্যজ্যোতি। এ ছাড়াও ছিলেন সৈয়দ꧋ আহমেদ শাওকী।

ছবিগুলো পোস্ট করে বিজরী বরকতউল্লাহ লিখেছেন, “একজন শিল্পীর বিনয় তাকে মানুষ হিসেবে অ♏নেক উঁচুতে নিয়ে যায়। সেটি প্রমাণ করেছেন কলকাতার প্রথিতযশা জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (বুম্বাদা)। তার সৌহার্দ্যপূর্ণ ব্যবহারꦑ ও বিনয়ে আমরা মুগ্ধ। তিনি রাতের খাবারের আয়োজন করেছিলেন তার বাড়িতে আমাদের জন্য, মানে বাংলাদেশের কিছু শিল্পীদের জন্য।”

অভিনেত্রী আরও লেখেন, “তার (প্রসেনজিৎ) বাড়িতে আমরা চমৎকার সময় কাটিয়েছি। ভীষণ পরিপাটি এবং শৈল্পিকতার ছোঁয়ায় পরিপূর্ণ এ বাড়িটির রয়েছে ঐতিহাসিক মর্যাদা। দারুণ সময় কাটালাম আমরা। চঞ্চল চৌধুরী, তোমাকে ধন্যবাদ এই উদ্যোগটি নেওয়া🍌র জন্য।”

Link copied!