• ঢাকা
  • শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪, ১ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আরবাজের পরে এবার বিয়ের ইঙ্গিত দিলেন মালাইকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ০৫:৫২ পিএম
আরবাজের পরে এবার বিয়ের ইঙ্গিত দিলেন মালাইকা
বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত

বলিউডের আলোচিত প্রেমিক যুগল মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। ইতোমধ্যে চার বছর পেরিয়ে গেছে তাদের এই প্রেমের সম্পর্কের। এর আগে ২০১৬ সালে দীর্ঘ ১৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন বলিউড তারকা মালাইকা অরোরা-আরবাজ খান। এরইমধ🉐্যে বিয়ের ইঙ্গিত দিলেন মালাইকা।

ভারতীয় গণমাধ্যম টিভি নাইন বাংলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, আরবাজের বিয়েꦯর পর থেকেই বলিপাড়ায় মালাইকার বিয়ে নিয়ে নানান গুঞ্জন। এমনকী, নেটিজেনরাও বার বার মালাইকাকে বিয়ে করতে অনুরোধ ꦯকরছেন। কিন্তু মালাইকা এ ব্যাপারে এতদিন পরিষ্কার করে কিছু জানাচ্ছিলেন না।

সম্প্রতি একটি হিন্দি নাচের রিয়্যালিটি শোর মঞ্চে মালাইকাকে বিয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করেন ফারহা খ⛦ান। সে সময় মালাইকা বলেন, “আমায় কেউ বিয়ের জন্য জিজ্ঞেস করলে, নিশ্চয়ই করব।” তবে এ ক্ষেত্রে অর্জ🐼ুনের প্রসঙ্গ টানেননি মালাইকা।

এর আগে আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরে বয়সে ১৩ বছরের বড় মালাইকার প্রেমে পড়েন অর্জুন কাপুর। আর তার প্রেমে সাড়াও দেন ৪৮ বছর বয়সী মালাইকা। ভালোবাসায় বয়স যে𝓰 কোনো বাধা হয়ে দাঁড়ায় না সেটা খুব ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন এই প্রেমিকযুগল। নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে🐷 সম্পর্কের বন্ধনে অটুট রয়েছেন মালাইকা-অর্জুন। তবে,সেই সম্পর্কেও লেগেছে ভাঙনের হাওয়া– এমন গুঞ্জনে মেতেছে বলিপাড়া।

Link copied!