• ঢাকা
  • শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪, ১ ভাদ্র ১৪৩১, ১০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শেখ হাসিনার চরিত্রে অভিনয় করে তোপের মুখে ফারিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ১১:১০ এএম
শেখ হাসিনার চরিত্রে অভিনয় করে তোপের মুখে ফারিয়া
নুসরাত ফারিয়া। ছবি : সংগৃহীত

২০২৩ সালে মুক্তি পেয়েছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমাটি। সেখানে বঙ্গবন্ধু চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আরিফিন শুভ। আর ছাত্র-জনতার আন্দোলনে দেশ ছেড়ে যাওয়া বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছিলেন নুসরাত ফারিয়া। সিনেমাটি মুক্তির পর বেশ প্রশংসাও কুড়ান তিনি।
ওই সময় সিনেমাটি নিয়ে নানা জায়গায় সাক্ষাৎকার দিয়েছিলেন অভিনেত্রী। বলেছিলেন, “আমাদের প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যে একজন করে হাসিনা রয়েছে।” সেই বক্তব্যের সূত্র ধরে আবারও আলোচনায় উঠে এসেছেন এই নায়িকা।
সাক্ষাৎকারে অভিনেত্রী আরো জানিয়েছিলেন, মনে-প্রাণে শেখ হাসিনাকে ধারণ করেন তিনি।
এমনকি শেখ হাসিনার মতো হতে চান। শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের পর জীবনে আর কোনো অভিনয় না করলেও তাতে কোনো আফসোস থাকবে না তার।
আওয়ামী লীগ সরকারের এমন পতনের পর ফারিয়ার পুরোনো সেই মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে বেশ তোপের মুখে পড়েছেন তিনি। রীতিমতো নেটিজেনদের কড়া মন্তব্যের ঝড় বইছে নেট দুনিয়ায়।
একজন লিখেছেন, “শেখ হাসিনার স্বৈরশাসন দেখার পর🌳ও তার মতো হতে চান ফারিয়া। অর্থাৎ তিনিও স্বৈরতন্ত্রের সমর্থক। সারা দেশে গত এক মাসে যে গণহত্যা চালিয়েছে শেখ হাসিনা, এর বিরুদ্ধে কোনো প্রতিবাদ তো দূরের কথা, কখনো একটা কথাও বলেননি তিনি।”

Link copied!