• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৫০ বছর বয়সে নতুন প্রেমের সম্পর্কে মালাইকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৮, ২০২৪, ০৩:৫৪ পিএম
৫০ বছর বয়সে নতুন প্রেমের সম্পর্কে মালাইকা
মালাইকা আরোরা । ছবি: সংগৃহীত

আলোচিত প্রেমিক জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। তাদের সম্পর্কের বিষয়টি ওপেন সিক্রেট। দীর্ঘদিন লিভ-ইন সম্পর্কে রয়েছেন তারা। গত ✅মে মাসের শেষে হঠাৎ খবর চাউর হয়, ভেঙে গেছে মালাইকা-অর্জু♍নের প্রেমের সম্পর্ক।

মালাইকা-অর্জুনের প্রেমের সম্পর্ক ভাঙনের খবর প্রকাশের কয়েক দিন পর মালাইকার ম্যানেজার তা প্রত্যাখান করেন। কিন্তু বিষয়টি নিয়ে আর টুঁ শব্দ করেജননি মালাইকা কিংবা অর্জুন। এরই মাঝে গুঞ্জন উড়ছে, ৫০ বছর বয়সে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মালাইকা।

মালাইকা আরোরা তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, বিদেশের কোনো সৈকতের খাবারের দোকান থেকে তোরাল কিছু খাবারের ছ🐻বি। নিজের একটি সেলফি রয়েছে। একটি ছবিতে খাবারের সঙ্গে এক যুবককে দেখা যায়। যদিও ছবিতে যুবকটির মুখ স্পষ্ট নয়। মূলত, এই যুবককে ঘিরে তৈরি হয়েছে জল্পনা। নেটিজেনদের দাবি— এই যুবকের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা। বিষয়টি চর্চা চললেও এ নিয়ে মুখ খুলেননি এই অভিনেত্রী।

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বি🐓বাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দ🔴াম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি।

২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নাম💃ে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়। 

Link copied!