• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্কচটেপে প্যাঁচানো যুবলীগ নেতার অর্ধগলিত লাশ মিলল মেঝেতে


চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৮:২৫ পিএম
স্কচটেপে প্যাঁচানো যুবলীগ নেতার অর্ধগলিত লাশ মিলল মেঝেতে
নিহত ছাত্রলীগ নেতা আহসান উল্লাহ

চাঁদপুরের কচুয়ায় নিজ বাড়ি থেকে এক যুবলীগ নেতার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুল🐠িশ। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলারಌ বিতারা ইউনিয়নের চাংপুর গ্রামের মজিদ মুক্তার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আহসান উল্লাহ (৩৫) মৃত আব্দুল মতিনের ছেলে। তিনি ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। তারা চার ভাই, এক বোন। এর মধ্যে তিন ভাই বিদেশে রয়েছেন। আর বোনের বিয়ে হয়েছে। আরে꧟ক ভাই একই এলাকায় অন্য বাড়িতে থাকেন। তিনি লাশের সঙ্গে হাসপাতালে আছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুই বছর আগে স🐠্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় আহসান উল্লাহর। এর পর থেকে তিনি ওই বাড়িতে একাই থাকতেন। 

পাশের বাড়িতে থাকা নিহতের চাচাতো ভাই মাসুদ ভ♔ূঁইয়া জানান, আহসানের সঙ্গে সবশেষ ২ সেপ্টেম্বর তার𒐪 মোবাইল ফোনে কথা হয়। তার ঘর থেকে পচা গন্ধ পেয়ে বাড়ির লোকজন দরজা ধাক্কা দিলে দেখতে পায় একটি মানুষের মুখমণ্ডল কাপড় দিয়ে বাঁধা এবং শরীরে স্কচটেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় মেঝেতে পড়ে আছেন। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে এসে লাশটি আহসানের বলে শনাক্ত করা হয়। পরে পুলিশ লাশটিকে থানায় নিয়ে আসে। 

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ঘটনাস্থল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়ে🐲ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তাঁর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Link copied!