• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


লাশের কোমরে থাকা মোবাইলে মিলল তরুণের পরিচয়


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৮:৫১ পিএম
লাশের কোমরে থাকা মোবাইলে মিলল তরুণের পরিচয়

নোয়াখালী𝔍র সোনাইমুড়ী থেকে আবুল বাশার (২২)  নামের এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই তরুণের মরদেহের সুরতহাল করতে গেলে তার পরিচয় পাওয়া যায়।    

শুক্রবার (৬ সেপ্টেম্বর) 🐓বিকেল সাড়ে ৪টার উপজেলার ওসোনাইমুড়ী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বরলা গ্রামের একটি বিল থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।  

নি𒐪হত আবুল বাশার ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার দু🐓ধনই গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে  জানা যায়, বিকেল সাড়ে ৩টার দিকে উপজেল🥃ার বরলা গ্রামের রেললাইনের পশ্চিম পাশে বিলের পানিতে ভাসমান অবস্থায় এক তরুণের মরদেহ দেখত🌳ে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ꦑবখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করার সময় তার পরিহিত লুঙ্গির কোচ  একটি মোবাইল পাওয়া যায়। পরে ওই মোবাইলের সূত্র ধরে তার পরিচয় যাওয়া যায়।  

ওসি আরও বলেন, সে এখানে শ্রমিক হিসেবে বিভিন্ন কাজ করত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কয়েক দিন আগে বন্যার পানিতে মাছ ধরতে গেলে পানির স্রোতে🌌র কবলে পড়ে হয়তো মৃতဣ্যু হয়। তবে মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

Link copied!