• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অন্ধকারে পুরুষের চেয়ে ভূতের মুখোমুখি হওয়া নিরাপদ : টুইঙ্কেল খান্না


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৪:২৭ পিএম
অন্ধকারে পুরুষের চেয়ে ভূতের মুখোমুখি হওয়া নিরাপদ : টুইঙ্কেল খান্না
অভিনেত্রী টুইঙ্কেল খান্না

ভারতের জনপ্রিয় অভিনেত্রী টুইঙ্কেল খান্না বরাবরജ স্পষ্টভাষী। তিনি যত না মুখে বলেন তার থেকেও বেশি বলে তার কলম। এবার লিখলেন আরজি কর-কাণ্ড নিয়ে। সম্প্রতি ছদ্মনাম ‘মিসেস ফানি বোনস’ রূপে তিনি লিখেছেন, ‘বর্তমান পরিস্থিতিতে অন্ধকারে পুরুষের চেয়ে ভূতের মুখোমুখি হওয়া নারীর জন্য অনেক নিরাপদ।’

তার মতে, কখনও কলকাতা, কখনও বদলাপুর, কখনও অসম বা কখনও 🎶অন্যত্র নারীর সঙ্গে নারকীয় ঘটনা ঘটেই চলেছে। দেখেশুনে তার মনে হয়েছে, মানুষ এখন সবচেয়ে বেশি বিপজ্জনক। সেই তুলনায় অশরীরীরা অনেক ভাল। টুইঙ্কেলের এই উপলব্ধি আরও জোরালো হয়েছে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘স্ত্রী ২’ দেখে।

আরজি কর-কাণ্ড ব্যথিত এই অভিনেত্রী। তার দাবি, “যুগ বদলাল, সময় এগোল। নারীর অবস্থান পাল্টাল না। আমার ৫০ বছরের জীবনে দেখছি, এখনও ছোট থেকে একজন মেয়েকে শে🦄খানো হয়, কোথাও একা যাবে না। না পার্কে, না স্কুলে, এমনকি কাজের জায়গাতেও না! একান্তই কোনও পুরুষের সঙ্গে বেরোতে হলে তিনি যেন তার পরিবারের কেউ হন। যেমন, নিজের কাকা, মামা, নিজের বা তুতো ভাই। বিশেষ করে রাতে মেয়েরা যেন ক♒খনওই একা কোথাও না যায়। তা হলে সে আর অক্ষত ফিরবে না।”

এই জায়গা থেকেই তার কাছে ☂অমর কৌশিকের ‘স্ত্রী ২’ ব্যতিক্রমী ছবি। কারণ, এই ছবি মেয়েদের সাহসী হওয়ার কথা বলেছে। একই সঙ্গে মেয়েদের ‘নাইট ডিউটি’ নিয়েও সরব এই নায়িকা। ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ;

তার দাবি, “একুশ শতকেও মেয়েদের ঘরবন্দি না রেখে কর্মক্ষেত্র থেকে সর্বত্র তাদের নিরাপত্তার দিকটি আইনের সাহায্যে আরও জোরালো করার সময় এসেছে।”
 

Link copied!