• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গান গেয়ে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করলেন শিল্পীরা


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৮:৩৫ পিএম
গান গেয়ে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করলেন শিল্পীরা

‘ধনধান্যে পুষ্পে ভরা, আমাদের এই বসুন♏্ধরা’, ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’- এমন সব কালজয়ী গান গেয়ে বন্🍸যার্তদের সহযোগিতার জন্য অর্থ সংগ্রহ করেছেন পাবনার চাটমোহরের সংগীত শিল্পীরা।

রোববার (২৫ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত শিল্পী গোষ্ঠীর ব্যানারে পুরো শহরꦅে ঘুরে বন্যার্তদের জন্য সহযোগিতা চেয়ে হাত বাড়ান সংগীত শিল্পীরা।

সংগীত শিল্পীদের আহ্বানে সাড়া দিয়ে ꦫএগিয়ে আসেন শিক্ষক-শিক্ষার্থী, ব্যবসায়ী, শ্রমজীবীসহ 🍌সব শ্রেণি-পেশার মানুষ।

জনপ্রিয় সংগীত শিল্পী ও আরটিভির বাংলার গায়েন চ্যাম্পিয়ন (প্রথম সিজন) খ্যাত🍌 রাসেল মৃধার নেতৃত্বে পুরো শহর ঘুরে ঘুরে সংগ্রহ করা হয় নগদ ২০ হাজার টাকা🌸। সংগ্রহকৃত অর্থ দায়িত্বশীল ও বিশ্বস্ত কোনো সংগঠনের মাধ্যমে বন্যার্ত মানুষের মাঝে প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য দেওয়া হবে বলে জানিয়েছেন তারা।

এ সময় চাটমোহর প্রেসক্লাবের সাধারণ সম্ꦦপাদক মাসুদ রানা, যুগান্তরের চাটমোহর প্রতিনিধি পবিত্র তালুকদার, সমাজকর্মী আসাদুজ্জামান লেবু, খাইরুল ইসলাম, অন্তর মৃধা,♔ সিদ্দিক মিলন, সুভাষ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলার গায়েন চ্যাম্পিয়ন রাসেল মৃধা বলেন, “বন্যায় বিভিন্ন জেলার মানুষ আজ দুর্বিষহ ও মানবেতর জীবনযাপন করছেন। তাদের পাশে দাঁড়িয়েছেন সারা দেশের মানুষ। আমরা সঙ্গীত শিল্পীরাই বা পিছিয়ে থাকব কেন। তাই মানবিক মূল্যবোধের জা🌠য়গা থেকে মানুষকে আকৃষ্ট করে বন্যার্তদের জনꦅ্য সাহায্যের হাত বাড়িয়েছি।” 

Link copied!