• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অরুণা বিশ্বাসকে অমানুষ, হিংস্র, লোভী বললেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ১১:৩৫ এএম
অরুণা বিশ্বাসকে অমানুষ, হিংস্র,  লোভী বললেন পরীমনি
চিত্রনায়িকা পরীমনি। ডানে অরুনা বিশ্বাসের স্ক্রিনশট । ছবি: ফেসবুক থেকে

দেশে নেই জনপ্রিয় চিত্রনায়িকা💧 অরুণা বিশ্বাস। কোটা সংস্কার আন্দোলনে জাত্র-জনতার তোপꦿের মুখে পতন হয় শেখ হাসিনা সরকারের। আর সরকার পতনের পরপরই দেশ ছাড়েন অনেক সাংবাদিক ও অভিনেতা। সে সময় তিনিও দেশ ছেড়েছেন।

এদিকে  বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ‘আলো আসবেই’ নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কথোপকথনের কয়েকটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 
মঙ্গলবার (৩ সেপ্টেম্বর)  দুপুরে গ্রুপের ক♔য়েকটি স্ক্রিনশট প্রকাশ্যে আসার পর সমালোচনার ঝড় উঠেছে। এই গ্রুপটিতে মূলত কয়েকজন আওয়ামী লীগ নেতা ও দলটির ঘনিষ্ঠ হিসেবে পরিচিত শিল্পীরা ছিলেন।

ছড়িয়ে 🐎পড়া হোয়াটসঅ্যাপের স্ক্রিনশটে 🔯দেখা গেছে- সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত ও সাবেক সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌসের নেতৃত্বে ‘আলো আসবেই’ নামক একটি গ্রুপে কথোপকথন করেছেন তারা। 

এতে অভিনেত্রী অরুণা বিশ্বাসকে ছাত্র আন্দোলনের বিপক্ষে দেখা যায়। যেভাবেই হোক শিক্ষার্থীদের আন্দ𓃲োলন থামার পক্ষে মতামত দেন তারা। আবার অরুণা বিশ্বাস পরামর্শ দেন শিক্ষার্থীদের ওপর গরম পানি ঢালার। এমনকি গ্রুপটিতে জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে নিয়েও কথা বলতে দেখা গেছে গ্রুপ সদস্যদের।

আন্দোলনকারীদের উদ্দেশে অভিনেত্রী অর♉ুণা বিশ্বাস গ্রুপে বলেছেন, ছাত্রদের ‘গরম জল দিলেই হবে’।এমন পরামর্শে ক্ষিপ্ত হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। 

নিজের ফেসবুক পেজে তিনি লিখেন, ‘অমানুষ,  হিংস্র, লোভী, এত হিংসা নিয়ে কখনই শিল্পী পরিচয় বহন করতে পারেন না আপনি। ধিক, আপনাকে থু।’ পরীমনির এই পোস্ট মুহূর্তেই মন্তব্য ভাইরাল হয়েছে সামজিকম𒈔াধ্যমে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর ‘গরম পানি ঢালার’ পরমর্শ দেওয়া অভিনেত্রী অরুণা বিশ্বাস গোপনে দেশ ছেড়ে কানাডা পাড়ি জমিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভি🍸নেত্রীর এক ঘণিষ্ঠজন।

তিনি জানিয়েছেন ‘অরুণা বিশ্বাস বর্তমানে কানাডাতে অবস্থান করছেন। শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পরপরই সুযোগ🌠 বুঝে আগস্টের শেষদ🌼িকে দেশত্যাগ করে কানাযায় চলে এসেছেন তিনি।’

এর আগেও কানাডায় ছিলেন অরুণা বিশ্বাস। সরকার🐼 পতনের পর নি⛦জের কৃতিকর্মের পরিস্থিতি আঁচ করতে পেরেই দেশত্যাগ করেছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকা✱ল থেকেই আলোচনায় আসে ‘আলো🍃 আসবেই’ শিরোনামে হোয়াটসঅ্যাপে শোবিজ অঙ্গনের আওয়ামীপন্থী কিছু অভিনয়শিল্পী ও সাংবাদিকদের গ্রুপের কিছু কথোপকথন।

এই গ্রুপে ছিলেন- রোকেয়া প্রাচী, সোহানা সাবা, জ্যোতিকা জ্যোতি, অরুণা বিশ্বাস, ফেরদৌস ছাড়াও ছিলেন রিয়াজ আহমেদ, সুবর্ণা মুস্তাফা, আজিজুল হাকিম, স্বাগতা, বদরুল আনাম সৌদ, শমী কায়সার, তানভীন সুইটি, আশনা হাবীব ভাবনা, শামীমা তুষ্টি, জামশেদ শামীম, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, হৃদি হক, দীপান্বিতা মার্টিন, সাইমন সাদিক, জায়েদ খান, লিয়াকত আলী লাকী, নূনা আফরোজ, রোকেয়া প্রাচী, রওনক হাসান, আহসানুল হক মিনু, পরিচালক গুলজার, নির্মাতা এস এ হক অলীকসহ অনেকে।
 

Link copied!