• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অভিনেতা পরমব্রতকে ‘বউ চোর’ বলে কটাক্ষ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০৪:৩৮ পিএম
অভিনেতা পরমব্রতকে ‘বউ চোর’ বলে  কটাক্ষ
অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন পরমব্রত চ্যাটার্জি। ছবি: সংগৃহীত

ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চ্যাটা🍒র্জি। গত মাসের শেষের দিকে এই জুটি বিয়ের পিঁড়িতে বসতেই সমালোচনা, কটাক্ষে মেতেছেন একদল মানুষ। এমনকি পরমব্রতকে ‘বউ চোর’ বলেও কটাক্ষ করেছেন নেটিজেনেরা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, গত মাসের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসেন  পরমব্রত-পিয়া🔯। এতে শুভকামনার পাশাপাশি সমালোচনা, কটাক্ষও ꩲশুনছেন এ নতুন দম্পতি। অনেকের বিশ্বাস পরমব্রতের পরকীয়ার কারণে সংসার ভেঙেছিল অনুপমের। এরপরই পিয়াকে বিয়ে করেছেন তিনি। যা নিয়ে এতদিন নিরব থাকলেও এবার মুখ খুলেছেন অভিনেতা।

পরমব্রত বলেন, “বিয়ের পর এমন এক অদ্ভুত সিচুয়েশনের মধ্যে রয়েছি, যা বলে বোঝানো যাবে না। একদিকে যেমন আমাদের বিবাহিত জীবন সুখী হওয়ার শুভেচ্ছা আসছে, অন্যদিকে ট্রলিংয়ের বন্যা বয়ে গেছে। নানা ধরনের নানা রকমের ট্রলিং। কী করব, কী বলব, ঠিক বুঝে উঠতে পারছি না। কারণ আমি ট্রলি💙ং ফলো করি না এবং সেই সময়ও আমার নেই।”

এই অভিনেতা আরও বলেন, “কাছের মানুষদের কাছ থেকে, বন্ধু-বান্ধবদের কাছ থেকে ট্রলিংয়ের বিষয় শুনতে পাচ্ছি এবং অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে, যা বলে বোঝাতে পারব না। আবার বহু প্রিয় মানুষ, বন্ধু-বান্ধব অনুরাগীরা আমার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম একটা সপ্তাহ এই শুভেচ্ছা ও ট্রলিংয়ের ব্যালেন্সটা সামলাতেই চলে যায়। তಞারপর বাইরে ঘুরতে গিয়েছিলাম, খুব ভালো সময় কাটিয়েছি; মাত্র দেশে ফিরেছি। তবে আমি সবকিছুই খুব স্পোর্টিংলি নিয়ে থাকি।”

২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন অনুপম রায়। সেসময় গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। যদিও তা অস্বীকার করেন পরমব্রত। কিন্তু দুই বছর পর সেই পিয়ার গলায় মাল♏া দিয়েই সমালোচনার মুখে পড়েছেন তিনি।

Link copied!