• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১৪ ফেব্রুয়ারির মধ্যে এইচএসসির ফল প্রকাশের প্রস্তাব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২, ০৪:০৯ পিএম
১৪ ফেব্রুয়ারির মধ্যে এইচএসসির ফল প্রকাশের প্রস্তাব
ফাইল ছবি

এইচএসসি-সমমান পরীক্ষার ফলাফল চলতি মাসের ১২-১৪  ফেব্রুয়ারির মধ্যে প্রকাশ কꦜরতে চায় শিক্ষা মন্ত্রণালয়। এ সময়ের মধ্যে ফলাফ✃ল প্রকাশে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রস্তাব পাঠানো হয়েছে। 

এছাড়া ꦫপ্রধানমন্ত্রী সময় নির্ধারণ করলে আগামী দু-একদিনের মধ্যে তা জানিয়ে দেওয়া হবে বলে সংশ্লিষ্ট মাধ্যমে জানা গেছে।

শিক্ষা মন্ত্রণালয় জানায়, এইচএসসি-সমমান পরীক্ষার ফলাফল প্রকাশের 💦প্রস🐷্তুতি নিতে ঢাকা শিক্ষা বোর্ড, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর ও শিক্ষা মন্ত্রণালয়ের সমন্বয়ে বৈঠক হয়েছে।

বৈঠক🦩 সূত্রে জানা যায়, ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚগত সপ্তাহের শেষের দিকে এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশের প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রস্তাব পাঠানো হয়েছে। প্রস্তাবে ১২ থেকে ১৪ ফেব্রুয়ারির মধ্যে এইচএসসির ফলাফল প্রকাশে প্রধানমন্ত্রীর কাছে সময় চাওয়া হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) এ বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (সরকারি বিদ্যালয়) সৈয়দ ইমামুল হোসেন বলেন, “এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশের প্রধানমন্ত্রীর সময় চেয়ে প্রস্তাব পাঠানো হয়েছে। গত সপ্তাহের শেষের দি🐎কে এই প্রস্তাব পাঠানো হয়েছে।”

অতিরিক্ত সচিব আরও বলেন, “আগামী সপ্তাহের মধ্যে ফলাফল প্রকাশের জন্য প্রধানমন্ত্রীর কাছে সময় চাওয়া হয়েছে। প্রধানমন্ত্রী সময় দিলে গণমাধ্যমে জানিয়ে দেওয়া হব🏅ে।”

এ বিষয়ে ঢাকা🔴 শিক্ষা বোর্ডের নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা বলেন, “আগামী ১২-১৪ ফেব্রুয়ারির মধ্যে এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। এ সময় উল্লেখ করে প্রধানমন্ত্রীর কাছে প্রস্তাব পাঠানো হয়েছে।” 

তবে আগামী শ🃏নিবার অথবা রোববার ফলাফল প্রকাশের সম্ভাবনা বেশি বলেও জানান তিনি।

Link copied!