• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাবিতে শিক্ষিকাকে লাঞ্ছিত করায় শিক্ষার্থী বহিষ্কার


রাবি প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৪:২৬ পিএম
রাবিতে শিক্ষিকাকে লাঞ্ছিত করায় শিক্ষার্থী বহিষ্কার
বহিষ্কৃত শিক্ষার্থী আশিক উল্লাহ

একাধিকবার শিক্ষিকা ও শিক্ষার্থীকে লাঞ্চিত করা ও হত্যার হুমকির অভিযোগে এক ছা🏅ত্রকে সাময়িক বহিষ্কারের নির্দেশ দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন।

বুধবার (২৯জুন) বিশ্ববিদ্যালয়ের൲ প্রক্ট꧑র অধ্যাপক আসাবুল হক স্বাক্ষরিত এক পত্রে এ নির্দেশনা দেওয়া হয়।

বহিষ্কৃত শিক্ষার্থীর নাম আশিক উল্লাহ। তিনি আইন😼 বিভাগের মাস্টার্সের ও শহীদ জিয়াউর রহমান হলের আবাসিক শিক্ষার্থী। তার আইডি ১৬১১০৬২৩।

উক্ত পত্রে বলা হয়, “আশিক উল্লাহ দীর্ঘদিন যাবত একাধিকবার শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীদের সাথে অশোভন আচরণ করে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক পরিবেশের বিঘ্ন ঘটাচ্♛ছে। বিভিন্ন সময়ে সে শিক্ষক ও শিক্ষা🦂র্থীদের হত্যার হুমকি দিয়েছে। আজ বুধবার আইন বিভাগের ক্লাসরুমে শ্রদ্ধেয় একজন শিক্ষক ড. বেগম আসমা সিদ্দীকাকে হেনস্থা করার প্রেক্ষিতে এবং ছাত্র-ছাত্রীদের আন্দোলন ও দাবীর মুখে বিশ্ববিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ শান্তি শৃঙ্খলা রক্ষার্থে তাকে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে শৃঙ্খলা কমিটি ও সিন্ডিকেটে রিপোর্ট সাপেক্ষে সাময়িকভাবে বহিষ্কার করার নির্দেশ প্রদান করা হলো।”

এর 💞আগে আশিক তার বিভাগের এক শিক্ষকের প্রাইভেটকারযোগে সহপাঠী মাহমুদুল ইসলামকে অপহরণ করে মারধর করে। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নুরে♊র বাসায় এক রাতে প্রবেশ করে ফেসবুক লাইভ করে অশোভন কথাবার্তা বলে।

Link copied!