• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বশেমুরবিপ্রবির তিন হলে খাবার বন্ধ


বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৩, ২০২২, ১০:৫৮ এএম
বশেমুরবিপ্রবির তিন হলে খাবার বন্ধ

দীর্ঘদিন ধরে হলের নিয়মিত ডাইনিংয়ের খাবার সরবরাহ বন্ধ থাকায় বিপাকে পড়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাধাﷺরণ শিক্ষার্থীরা।

মে মাস থেকে নিয়মিত খাবার সরবরাহ বন্ধ রেখেছে বিশ্ববিদ্যালয়ের স্বাধীনত♉া দিবস হল ও শেখ রেহানা হল। মঙ্গলবার (২১ জুন) থেকে বন্ধ রয়েছে শেখ রাসেল হলের ডাইনিং।

সহকারী প্রভোস্ট হাস🍌েম রেজ💫ার সঙ্গে অসদাচরণ করে বর্তমানে পলাতক আছেন এই হলের ডাইনিংরে বাবুর্চি মো. মহিদুল ফকির।

অ🐼ন্যদিকে ছেলেদের বিজয় দিবস হল ও মেয়েদের বেগম ফজিলাতুন্নেছা হলে নিয়মিত খাবার সরবরাহ করা হলেও, খাবারের মান ও দাম নিয়ে অসন্তোষ জানান শিক্ষার্থীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, “বর্তমানে আমাদের বিভিন্ন বিভাগের ♊পরীক্ষা চলছে। হলের এই খাবার বিড়ম্বনায় আমাদের মূল্🦋যবান সময় নষ্ট হচ্ছে। এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন দ্রুত ব্যবস্থা গ্রহণ না করলে আমাদের জন্য বিষয়টি আরও অধিকতর কঠিন হয়ে যাবে।”

শেখ রেহানা হলের প্রভোস্ট মো. রোকনুজ্জামান বলেন, “আগে হলের ক্যান্টিন পদ্ধতি চালু থাকলেও বর্তমানে নির্দিষ্ট সংখ্যক শিক্ষার্থীরা খাবার না খাওয়ায় আপাতত খাবার সরবরাহ বন্ধ রয়েছে। আমরা বাবুর্চিদের সাথে আলোচনা করছি। আশা করি দ্রুত ছাত্রীদের খাবারের জোগান দিতে পারব।”

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. মোরাদ হোসেন বলেন𓃲, “হলে খাবার বন্ধ থাকার বিষয়টি আসলে দুঃখজনক। আমরা বাবুর্চিদের সিন্ডিকেট ভেঙে সংশ্লিষ্ট দোষীদের প্রতি ব্যবস্থা গ্রহণ করবো। ইতিমধ্যে আমরা শেখ রাসেল হলের প্রভোস্টের সঙ্গে বেয়াদবি করায় এক বাবুর্চিকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছি। আশাকরি এই সমস্যার দ্রুত সমাধান হবে।”

Link copied!