• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টিউশনির আশ্বাসে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে অপহরণ


বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০২:৫৮ পিএম
টিউশনির আশ্বাসে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীকে অপহরণ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব🐠বিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে অপহরণের পর মুক্তিপণ নেওয়ার অভিযোগ মিলেছে।

সোমবার (১৭ জানুয়ারি) টিউশনি দেওয়ার আশ্বাসে জেলার টুঙ্গিপাড়ার মল্লিকের মাঠ নামক এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের 🍎পরিবেশবিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শেখ শাকিল নামের এক  শিক্ষার্থীকে অপহরণ করা হয়। 

🎶এ সময় ওই শিক্ষার্থীকে নির্জন স্থানে নিয়ে মারধরসহ বিভিন্ন রকমের মানসিক চাপ সৃষ্টি ও মেরে ফেলার হুমকি প্রদান করে পরিবারের থেকে ৩০ হাজার টাকা মুক্তিপণ আদায় করা হয়। পরবর্তী সময়ে স্থানীয় লোকজনের সহায়তায় ভুক্তভোগী বিশ্ববিদ্যালয়ে এলে তাকে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে রাত ১১টার দিকে এ বিষয়ে তথ্য সংগ্রহ করতে গিয়ে ‘দেশ রূপান্তরের’ বিশ্ববিদ্যালয় প্রতিনিধꦇি শাফিউল কায়েসের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান। এ সময় ভুক্তভোগী শিক্ষার্থীকে নিয়ে কোনো লিখিত অভিযোগ পাননি বলে জানান তিনি এবং একই সঙ্গে সন্ধ্যা ৭টার পর কখনো কল না দেওবার বিষয়ে নিষেধাজ্ঞা দেন।

অপর দিকে দীর্ঘক্ষণ চেষ্টার পর পরিবেশ𝓡বিজ্ঞাꦇন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো. রাজিব হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তাৎক্ষণিক প্রক্টরকে এ বিষয়ে অবগত করেন।

এরপরই রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রাজিউর রহমানসহ প্রক্টরিয়াল বডির অন্যান্য সদস্য, হল প্রভোস্ট ও বিভাগীয় চেয়ারম্যান গোপালগঞ্জ সদর হাসপাতালে অপহরণ হওয়া চিকিৎসাধীন ওই শ🐻িক্ষার্থীর অবস্থা পর্যবেক্ষণ করে সার্বিক সহায়তার আশ্বাস দিয়েছেন।

Link copied!