• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চবিতে দ্বিতীয় দিনের মতো ছাত্রলীগের অবরোধ


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২, ২০২২, ১১:২০ এএম
চবিতে দ্বিতীয় দিনের মতো ছাত্রলীগের অবরোধ

ছাত্রলীগের কমিটি পুনর্গঠনের দাবিতে চট্টগ্রাম🌺 বিশ্ববিদ্যালয়ে (চবি) ডাকা অবরোধ দ্বিতীয় দিনের মতো চলছে। অবরোধের♒ কারণে বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের যাতায়াতের বাস ছেড়ে যায়নি। বন্ধ রয়েছে শাটল ট্রেনের চলাচল।

মঙ্গলবার (২ আগস্ট) সকাল থেকে অবরোধ চাল🥀িয়ে যাচ্ছেন বিক্ষুব্ধ নেতা-কর্মী🌱রা।

চবি শাখা ছাত্রলীগের পদবঞ্চিত বিজয় উপপক্ষের নেতা মোহাম্মদ দেলোয়ার হো🐠সেন জানান, কমিটি পুনর্গঠন করে তাদের মূল্যায়ন করতে হবে। তা না হলে তারা অবরোধ চালিয়ে যাবেন।

ব♏িশ্ববিদ্যালয়ের পরিবহন দপ্তরের ভারপ্রাপ্ত প্রশাসক এস এম মোয়াজ্জেম হোসেন জানান, ছাত্রলীগের অবরোধের কারণে আজও শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের বহনকারী বাস ক্যাম্পাস থেকে বের হতে পারেনি।

এদিকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শাটল ট্রেন বন্ধ থাকবে বলে জানিয়েছেন চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের মাস্টার রতন🐭 কুমার চৌধুরী।

রোববার রাত সাড়ে ১২টার দিকে ক্ষমতাসীন ছাত্🌱রসংগঠনটির কেন্দ্রীয় দপ্তর চবি শাখার ৩৭৬ সদস্যের পূর্ণাঙ𝐆্গ কমিটি ঘোষণা করে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এই কমিটির অনুমোদন দেন।

কমিটি ঘোষণার পরই পদবঞ্চিত নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয়ের কয়েকটি হলের প্রায় ৩০টি কক্ষ ভাঙচুর♑ করেন।  রাতেই চবির মূল ফটক আটকে দিয়ে অবরোধের ডꩲাক দেন নেতা-কর্মীরা।

Link copied!