• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্রলীগ নেতাকর্মীদের রুম থেকে অস্ত্র-মদ-জন্ম নিরোধক উদ্ধার


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৮:০৭ পিএম
ছাত্রলীগ নেতাকর্মীদের রুম থেকে অস্ত্র-মদ-জন্ম নিরোধক উদ্ধার
উদ্ধার করা অস্ত্র, মদ ও জন্ম নিরোধক। ছবি : প্রতিনিধি

জাহাঙ্ಞগীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আবাসিক হলের꧑ ছাত্রলীগের নেতাকর্মীদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র, মদের বোতল ও জন্ম নিরোধক উদ্ধার করেছে সাধারণ শিক্ষার্থীরা।

মঙ্গলᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚবার (১৩ আগস্ট) দুপুরের দিকে ছাত্রলীগের নেতাকর্মীদের কক্ষগুলোতে অভিꦓযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

শিক্ষার্থীরা জানান, বঙ্গবন্ধু শেখ মুজি🌠বুর রহমান আবাসিক হলের তৃতীয় তলায় যেসব কক্ষে তল্লাশি চালানো হয়েছে, সেসব কক্ষে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা থাকতেন। এসব দেশীয় অস্ত্র দিয়ে তারা ক্যাম্পাসে নৈরাজ্য চালাতেন। আর এতো পরিমাণ মদের বোতল ও জন্ম নিরোধক তাদের বিকৃত যৌন জীবনের জানান দেয়।

বঙ্গবন্ধু হলের প্রশাসনিক কর্মকর্তা মো. জালাল উদ্দিন বলেন, “আজকে শিক্ষার্থীরা তৃতীয় তলায় ছাত্রলীগের নেতাকর্মীদের রুমগুলো তল্লাশি করতে আসে। তার প্রেক্ষিতে আমরা শিক্ষার্থী ও সাংবাদিকসহ রুমগুলো তল্লাশি করি। তল্লাশিতে বিপুল পরিমাণ দেশীয়🎃 অস্ত্র, মদের বোতল ও জন্ম নিরোধক উদ্ধার করা হয়। এগুলো আমরা হল অফিসে হেফাজতে রেখেছি এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।”

এর আগেও বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হলে শাখা ছাত্রলী🐻গের কৃষিবিষয়ক সম্পাদকসহ ছাত্রলীগ ব্লকের একাধিক রুম থেকে ♕দেশীয় অস্ত্র, হাতুড়ি, মদের বোতল ও জন্ম নিরোধক উদ্ধার করে শিক্ষার্থীরা।

Link copied!