• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১৬ অক্টোবর থেকে চালু চবির শাটল ট্রেন


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২১, ০৬:১২ পিএম
১৬ অক্টোবর থেকে চালু চবির শাটল ট্রেন

দীর্ঘ প্রায় দেড় বছর পর আগামী ১৬ অক্টোবর থেকে চালু হতে যাচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবিജ) শিক্ষার্থীদেജর বাহন শাটল ট্রেন। 

রোববার (১০ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়ে🌜র শাটল ট্রেনের সময়সূচি প্রকাশ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের ভার✃প্রাপ্ত রেজিস্ট্রার এস এম মনিরুল হাসান বলেন, “আগামী ১৬ অক্টোবর থেকে চালু হবে শাটল ট্রেন। এ উপলক্ষে শাটল ট্রেনের সময়সূচি প্রকাশ করা হয়েছে। পরবর্তী শিডিউল না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেন এই সূচী অনুসারে পরিচালিত হবে।”

সময়সূচী অনুসারে চট্টগ্রাম শহরের বটতলী স্টেশন থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অভিমুখে সকাল ৮ টা ও সকাল ৯ টায় ২টি ট্রেন ছেড়ে আসবে। বিশ্ব𝐆বিদ্যালয় ক্যাম্পাস স্টেশন থেকে চট্টগ্রাম শহর অভিমুখে দুপুর  দেড়টা ও দুপুর আড়াইটায় ২টি ট্রেন ছেড়ে যাবে।

এছাড়া ১৮ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ ও হােস্টেল খুলবে, একই দিন বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারের কার্যক্রম শুরু হবে এবং ১৯ অক্টোবর ♏হতে বিভিন্ন বর্ষ/সেমিস্টারের ক্লাস সশরীরে শুরু হবে।

প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির পূর্বনিꦚর্ধারিত পরীক্ষার দিন বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস বন্ধ থাকবে।

ট্রেনে যাতায়াতকালে এবং ক্লাস, হল/হােস্টেল ও গ্রন্থাগারে ꦓঅবস্থানকালীন শিক্ষার্থ🌳ীদেরকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করার জন্য অনুরােধ করা হয়।

এছাড়া সুষ্ঠুভাবে একাডেমিক কার্যক্রম পরিচালনা এবং করােনা ভাইরাসের সংকꦐ্রমণ রােধে সংশ্লিষ্ট সকলের সচেতনতা ও🐠 সহযােগিতা কামনা করা হয়েছে। 

Link copied!