• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাবির অফিস সময় ১ ঘণ্টা কমানোর সিদ্ধান্ত


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২২, ০৮:৩৫ পিএম
ঢাবির অফিস সময় ১ ঘণ্টা কমানোর সিদ্ধান্ত

বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে অফিস সময় এক ঘণ্টা কমানোর সিদ্ধান্ত নিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) প্রশাসন। এখন থেকে এক ঘণ্টꦐা কমে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচাꦓলক মাহমুদ আলম স🐠্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল অফিস বুধবার (২৪ আগস✃্ট) থেকে সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত খোলা থাকবে। নামাজ ও দুপুরের খাবারের জন্য দুপুর ১টা থেকে দেড়টা পর্যন্ত বিরতি থাকবে। পূর্বের ন্যায় শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি বহাল থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিদ্যুৎ, পানি, গ্যাস, ইন্টারনেট , স্বাস্🔴থ্যসেবা, পরিস্কার-পরিচ্ছন্নতা ইত্যাদি জরুরি পরিষেবাসমূহ নতুন অফিস সময়সূচির আও𒁃তা বহির্ভূত থাকবে।

ঢাকা বি🃏শ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, “আমাদের বিশ্ববিদ্যালয় শুক্রবার এবং শনিবার বন্ধ থাকে। তাই বন্ধের বিষয়ে আমাদের কোনো সিদ্ধান্ত নেই। তবে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে আমরা অফিস সময় এক ঘণ্টা কমানোর স🌸িদ্ধান্ত নিয়েছি।”

সোমবার (২২ আগস্ট) মন্ত্রিসভার এক বৈঠকে সকল সরকারি, আধাসরক🥀ারী, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কার্যক্রম সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলবে। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান খোলা থাকবে সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত। এছাড়া সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে সপ্তাহে দুইদিন। 

Link copied!