• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জাম পাড়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দু-গ্রুপের সংঘর্ষ


রাবি প্রতিনিধি
প্রকাশিত: মে ৩১, ২০২২, ০৯:৫৯ পিএম
জাম পাড়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দু-গ্রুপের সংঘর্ষ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জাম পাড়াকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩১ মে) বিকেল ৫টার দিꦆকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ন সিলসিলা হোটেলের সামনে এ ঘটনা ঘটে। এতে ২ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী শাওন ও আইবিএ -এর শিক্ষার্থী শৈকত রা🧜হহান। তাদের মধ্যে শাওন মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি স্বদেশ গ্রুপের অনুসারী। আর শৈকত সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জাম পাড়া𝕴র বিষয়কে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় শাখা মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি আব্দুল্লাহ আল মামুন স্বদেশের অনুসারী শাওনের সঙ্গে তানভীর ও হাবিবের বাকবিতন্ডা হয়। ঘটনার এক পর্যায়ে শাওনকে মারধর করে সাধারণ সম্পাদকের অনুসাꦺরীরা। পরে দু-গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হলে  আইবিএ শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক শৈকত রাইহানসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়।

এদিকে ঘটনার পর থেকে ক্যাম্পাসে মহড়া দিতে দেখা গেছে ফয়সাল আ🐽হমেদ রু🎐নুর অনুসারীদের।

এ বিষয়ে মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি  আবদুল্লাহ আল মামুন স্বদেশ বলেন, “সাধারণ সম্পাদক গ্রুপের নেতা-কর্মীদের সঙ্গে হাতাহাতি 👍হয়েছে। ছুরি আটকাতে গিয়ে আমাদের একজনের ঘাড় কেটে আহত হয়েছেন। বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।”

বিশ্ববিদ্যালয় 𓃲শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, “জাম পাড়তে গিয়ে একটু হাতাহাতি হয়েছে। এটা নিয়ে আমরা মীমাংসা করার চেষ্টা করছি।”

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, “বিকেলে জাম পা♏ড়াকে ক🉐েন্দ্র করে ছাত্রদের মধ্যে মারামারি হয়েছে। সেটা মিটমাট হয়ে গেছে।”

Link copied!