• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শিক্ষককে পিটিয়ে হত্যায় অভিযুক্ত ছাত্র গ্রেপ্তার


সাভার প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৮:৩৫ পিএম
শিক্ষককে পিটিয়ে হত্যায় অভিযুক্ত ছাত্র গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপ꧃ল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পিঠিয়ে হত✅্যার ঘটনায় অভিযুক্ত ছাত্র আশরাফুল ইসলাম জিতুকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (২৯ জুন) সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল আন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈ☂ন।

শনিবার (২৫ জুন) মেয়েদের ক্রিকেট খেলা চলছিল ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজে। হঠাৎ আশরাফুল ইসলাম জিতু নামে অভিযুক্ত ছাত্র মাঠের এক পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষক উৎপলকে স্টাম্প দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। প🌟রে তাকে উদ্ধার𒆙 করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানেই সোমবার (২৭ জুন) ভোর সোয়া ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই শিক্ষক। জিতু চিত্রশালাই এলাকার উজ্জ্বল হাজীর ছে✃লে এবং ওই বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত।

এ ঘটনায় রোববার (২৬ জুন) আশুলিয়া থানায় নিহত শিক্ষকের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে জিতুর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকেই জিতু পলাতক ছিলেন। এ মামলায় জিতুর বাবা উজ্জ্বল হাজীকে আটক করে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ।
 

Link copied!