• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতে পাচারকালে ৩টি সোনার বার জব্দ


চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৬, ২০২২, ০৯:৩৪ পিএম
ভারতে পাচারকালে ৩টি সোনার বার জব্দ

ভারতে পাচারকালে চুয়াডাঙ্গা ফুলবাড়ি সীমান্ত এলাকা থেকে ৩টি সোনার বার জব্দ করেছে বিজিবি। মঙ্গলবার (২৬ জুলাই)ꦑ দুপুরে বিজিবির চুয়াডাঙ্গা ৬ ব্যাটালিয়নের 🍬জওয়নরা অভিযান চালিয়ে এই সোনার বারগুলো জব্দ করে।

বিজিবি জানায়, মঙ্গলবার দুপুর ২টা ১০ মিনিটের দিকে গোপনে খবর পায় চোর﷽াকারবারী কর্তৃক দর্শনা থানার অন্তর্গত সদাবরী মাঠের পাঁকা রাস্তা সংলগ্ন মেহগনি বাগানের মধ্য দিয়ে ভারতে সোনা পাচার করা হচ্ছে।

এ খবর পেয়ে চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের (৬ বিজ💎িবি) অধিনায়ক লে. কর্ণেল🌄 শাহ মো. ইশতিয়াক, পিএসসি -এর সার্বিক দিক-নির্দেশনায় ফুলবাড়ি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মো. আহসান কবির সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়।

সীমান্তের মেইন পিলার ৮৫ থেকে আনুমানিক ৪ কি. মি. বাংলাদেশের অভ্যꦦন্তরে সদাবরী মাঠ পাকা রাস্তা সং♕লগ্ন মেহগনি বাগানের মধ্য একজন অজ্ঞাত ব্যক্তির একটি ব্যাগ বহন করতে দেখা গেলে টহলদল তাকে চ্যালেঞ্জ করলে ব্যাগটি ফেলে রেখে দৌঁড়ে পালিয়ে যায়।

পরে ব্যাগটি তল্লাশি করে ৩৪৯.২২ꦦ গ্রাম (২৯.৯৫ ভরি) ওজনের সর্বমোট ৩টি সোনার বার জব্দ করা হয়ে। যার আনুমানিক মূল্য ২৩ লাখ ছয় ꦦহাজার ১৫০ টাকা।

এ ঘ♊টনায়🅺 নায়েব সুবেদার মো. আহসান কবির বাদী হয়ে দর্শনা থানায় মামলা করেছেন।  সোনার বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা করা হয়েছে। 

Link copied!