• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রথম স্ত্রীর মামলায় স্বামী, দ্বিতীয় স্ত্রীসহ গ্রেপ্তার ৪


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৯, ২০২২, ০৮:০৭ পিএম
প্রথম স্ত্রীর মামলায় স্বামী, দ্বিতীয় স্ত্রীসহ গ্রেপ্তার ৪

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যৌতুকের দাবিতে মারধর ও প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করার মামলায় ওয়ারেন্টভুক্ত মশিউর শিকদার (৫৫ܫ) ও তার দ্বিতীয় স্ত্রী মাহমুদা বেগমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৮ মে) দিবাগত রাত ২টার দিকে তাদের খুলনার খালিশপুর থেকে গ্রেপ্তার করা হয়। এছাড়া একই মামলায় ওয়ারেন্টভুক্ত মশিউর শ🧜িকদারের চাচাতো ভাই সাকাত শিকদার (৪৫) ও তার স্ত্রী পারভিন বেগমকে (৪০) টুঙ্গিপাড়ার চর-গোপালপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ মে) 🥂দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মশিউর শিকদার টুঙ্গিপাড়া উপজেলার চর গোপালপুর গ্রামের মৃত মোকলেছ🐷 শিকদারের ছেলে ও সাখাত শিকদা🌄র একই গ্রামের মৃত সিদ্দিক শিকদারের ছেলে। মশিউর শিকদার পেশায় একজন ট্রাকচালক।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তন্ময় মন্ডল জানান, মশিউর শিকদার প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে গোপনে দ্বিতীয় বিয়ে করে খুলনাಌর খালিশপুরে সংসার শুরু করে। পরে বিষয়টি জানাজানি হলে প্রথম স্ত্রী মাহফুজা বেগম মামলা করতে চাইলে স্বামী মশিউর ও তার পরিবারের লোকজন তাকে ডেকে নিয়ে মামলা না করার হুমকি ও যৌতুকের দাবিতে মারধর করেন। এরপর জানুয়ারিতে আদালতে মামলা করেন মাহফুজা।

এ༺রপর থানায় ওয়ারেন্ট আসলে খুলনার খালিশপুর ও টুঙ্গিপাড়ার গোপালপুর থেকে একই সময়ে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো🦹 হয়েছে।

Link copied!