• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছেলের ইচ্ছা পূরণ

পুত্রবধূকে হেলিকপ্টারে চড়ালেন শ্বশুর


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: মে ৬, ২০২২, ০৭:৩১ পিএম
পুত্রবধূকে হেলিকপ্টারে চড়ালেন শ্বশুর

বগুড়ার দুপচাঁচিয়ায় হেলিকপ্টারে করে স্ত্রীকে ঘরে আনলেন রইসুল ইসলাম হিমু নামের এক যুবক। ছেলের ইচ্ছা পূরণ করতেই পুত্রবধূকে হেলিকপ্টারে চড়ালেন শ্বশুর। শুক্রবার (৬ মে) সকাল সাড়ে ১০টার দিকে শ্বশুর বাড়ি থেকে স্ত্রী নিয়ে বাড়ไিতে আসেন হিমু।

উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের চৌমুহনী বাজার 🌟এলাকার বাসিন্দা ও কাহালুর বামুজা ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ ড. আ✱ব্দুল মান্নানের ছেলে হিমু। তিনি বর্তমানে এক্সিম ব্যাংক নওগাঁ শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত আছেন।

জানা যায়, প্রায় দুই বছর আগে কাহালু উপজেলার বামুজা গ্রামের আব্দুর রশিদ মাস্টারের মেয়ে রেজিয়া আক্তার স্মৃতিকে বিয়ে করেন হিমু। সে সময় করোনার প্রকোপ থাকায় কোনো অনুষ্ঠান করতে না পারায় দুই বছর পর ঘটা করে হেলিকপ্টারেযোগে স্ত্রীকে বাড়িতে নিয়ে আসেন। এরআগে বগুড়া টিএমএসএস এনজিও থেকে ছোট হেলিকপ্টার ভাড়া করেন হিমুর বাবা। সকাল পৌনে ১০টার দিকে প্রিন্সিপাল প্যালেসের সামনে খোলা জায়গায় অবতরণ করে বর ও বরের বাবাকে নিয়♌ে কনের বাড়িতে যায় হেলিকপ্টারটি। সেখান থেকে কনেকে নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে বরের বাড়িতে এসে নামে।

এলাকাবাসী জানিয়েছেন, ꩵপ্রত্যন্ত এল💙াকায় হেলিকপ্টারে করে বর-কনে আসায় এলাকার উৎসুক লোকজন ভিড় জমান। তারা বর-কনের জন্য দোয়া কামনা করেন।

হিমু বলেন, “বাবার ইচ্ছা ছিল পুত্রবধূকে হেলিকপ্টারে করে বাড়িতে নিয়ে আসবেন। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। তাই দুই বছর পর হেলিকপ্টারে করে স্ত্রীকে ঘরে এনে সেই ইচ্ছা পূরণ করলেন।” অধ্যক্ষ ড. আব্দুল মান্নান বলেন, “হেলিকপ্টার করে পুত্🐻রবধূকে ঘরে এনে ছেলের শখটি পূরণ করেছি মাত্র।”

Link copied!