• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুকুরে ডুবে মামাতো-ফুফাতো ভাইয়ের মৃত্যু


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১, ২০২২, ০৮:৫৩ পিএম
পুকুরে ডুবে মামাতো-ফুফাতো ভাইয়ের মৃত্যু

গাইবান෴্ধার সুন্দরগঞ্জে পুকুরের পানিতে ডুবে আহসান মিয়া (৫) ও বায়েজিদ হোসেন (৪) নামের দুই মামাতো-ফুফাতো ⛦ভাইয়ের মৃত্যু হয়েছে।

শুক্রব﷽ার (১ জুলাই) বিকালে উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী গ্রাম🅺ে এ ঘটনা ঘটে। আহসান মিয়া উপজেলার শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ সমস গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং বায়েজিদ হোসেন খামার ধুবনী গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, বিকালে আহসানকে সঙ্গে নিয়ে বায়জিত বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। একপর্যায়ে বায়েজিদ পুকুরের মাঝﷺখানে ডুবে যায়। আহসান তাকে বাঁচাতে গিয়ে উভয়েই পানিতে ডুবে যায়। এ সময় অন্য শ🅰িশুরা চিৎকার করলে পরিবারের সদস্যরা এসে পুকুরের পানি থেকে ভাসমান অবস্থায় তাদের উদ্ধার করে।

শান্তিরাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবিএম মিজানুর রহমান খোকন বিষয়টি নিশ্চিত করে বলেন, “বিকালে💯 বাড়ির সবার অজান্তে পুকুরে নামে শিশুরা। এতে তারা পানিতে ডুবে মারা যায়। পরে পরিবারের সদস্যরা পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে।”

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচ🌄ার্জ (ওসি) সরকার ই🔜ফতেখারুল মোকাদ্দেম বলেন, “পরিবারের পক্ষ থেকে অভিযোগ না আসায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ নিয়ে থানায় ইউডি মামলা হয়েছে।”

Link copied!