• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চোরাই মটরসাইকেল ও ইয়াবাসহ গ্রেপ্তার হলো চোর


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৩১, ২০২২, ০৮:২৬ পিএম
চোরাই মটরসাইকেল ও ইয়াবাসহ গ্রেপ্তার হলো চোর

ফরিদপুরে চোরাই মোটরসাইকেল ও ইয়াবাসহ সাহেব আলী (৩২) নামে মোটরসাইকেল চোরচক্রে☂র এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ মে) বিকাল সাড়ে ৩টায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জামাল পাশা এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩০ মে) রাতে ফরিদপুর সদরের নর্থচ্যানেল ইউনিয়নের কবিরপুর ৭ নং গুচ্ছ গ্রামে অꦑভিযান চালায় পুলিশ। এসময় ওই এলাকা থেকে ৫টি মোটরসাইকেল ও ৫শ পিস ইয়াবাসহ সাহেব আলী (৩২) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তর সাহেব ফকির ওই এলাকার মকিম ওরফে মকু সরদারের ছেলে।

জামাল পাশা আরও জানান, সাহেব আলীকে গ্রেপ্তারের পর তার কথা মতো নর্থচ্যানেল রশিদ মুন্সির ডাঙ্গীর সাদ্দাম মোল্যার (৩৫) বাড়িতে অভিযান চালিয়ে আরো ৭টিসহ সর্বমোট ১২টি চোরাই মটরসাইকেল জব্দ করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাদ্দাম পালিয়ে যান। 
অꦇ🌠তিরিক্ত পুলিশ সুপার বলেন, ফরিদপুর শহর এলাকা থেকে মটরসাইকেল চুরি করে সঙ্গে সঙ্গে মোবাইল ফোনে চোরাই মটরসাইকেলের মূল্য নির্ধারণ করে মটরসাইকেলটি শহরের সিএন্ডবি ঘাটে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সাহেব আলী এবং পলাতক আসামি সাদ্দাম ট্রলারে পার করে নর্থচ্যানেল এলাকায় নিজ হেফাজতে রেখে বিক্রি করেন।

এই ঘটনায় কোতয়ালী থানা🔥র উপ-পর𓄧িদর্শক দেলোয়ার ফকির বাদী হয়ে থানায় দুটি মামলা করেছেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এদিকে গ্রেপ্তার আসামির বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান কোতয়ালী থানার ভারপ্র🅷াপ্ত কর্মকর্তা (ওসি) এম. এ জলিল।

সংবাদ সম্মেল🔴নে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার ও কোতয়ালী থানার ওসি এম.ꦜ এ জলিল উপস্থিত ছিলেন।

Link copied!