• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গ্লাসে ঢেলে ফেনসিডিল বিক্রি করা সেই স্বপ্না আটক


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৪, ২০২২, ০৫:২২ পিএম
গ্লাসে ঢেলে ফেনসিডিল বিক্রি করা সেই স্বপ্না আটক

লালমনিরহাটের কালীগঞ্জ♓ উপজেলায় গ্লাসে ফেনসিডিল ঢেলে 💮বিক্রি করা আলোচিত সেই ইউপি সদস্য বাদশাহ মিয়ার স্ত্রী স্বপ্না বেগম (৪৪) ও তার ছেলে শাহিন আলমকে (২৩) আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ জু𒈔ন) দিবাগত রাতে কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের মালগাড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

মঙꦡ্গলবার (১৪ জুন) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জান♐ান লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা। এ সময় জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রোববার (১২ জুন) ‘ফেনসিডিলের টাকা নিচ্🐎ছেন ইউপি সদস্য বাদশা মিয়া আর  গ্লাসে ঢেলে দিচ্ছেন তার স্ত্রী’ এমন একটি ভিডিও  সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে ‘ফেনসিডিল গ্লাসে ঢেলে দেন স্ত্রী, টাকা তোলেন ইউপি সদস্য স্বামী’ শিরোনামে 💜কয়েকটি জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে প্রতিবেদন প্রকাশ হয়।

পুলিশ 🐻জানায়, ইউপি সদস্য বাদশা মিয়ার স্ত্রীর ফেনসিডিল গ্লাসে ঢেলে বিক্রি করার ভিডিও গত রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে রাতেই অভিযান চালায় পুলিশ। অভিযানে বিকেলে ইউপি সদস্যের ছেলে শাহিন আলমকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে পুলি🍸শ রাতভর অভিযান চালিয়ে ইউপি সদস্য বাদশা মিয়ার স্ত্রী স্বপ্না বেগমকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১১১ পিস ইয়াবা ও ২৫ বোতল ফেনসিডিলও জব্দ করা হয়।

এ ঘটনায় ইউপি সদস্য বাদশা মিয়া পলাতক আছেন। তাদের বিরুদ্ধে কালী🍌গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুল বলেন, “সাংবাদিকরা সংবাদ প্রকাশ না করলে ইউপি সদস্যের আড়ালে মাদক ব্যবসা করছেন তা জানতে পারতাম না। সীমান্তবর্তী এলাকা হওয়াতে এই সুযোগ অনেকেই কাজে লাগাচ্ছেন। ইউপি সদস্য বাদশা এখনও পলাতক আছেন। তাকে আটক করতে পুলিশ কাজ করছে।” 
 

Link copied!