• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কৃষক হত্যা মামলায় একজনের ফাঁসি


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২১, ২০২২, ০৭:৪৫ পিএম
কৃষক হত্যা মামলায় একজনের ফাঁসি

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার কৃষক মফিজ উদ্দিন হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড ও অন্যজনের🤪 যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে দুই আসামিকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

সোমবার (২১ মার্চ) বিকেলে কিশোর🔴গঞ্জের দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নার্গিস ইসলাম এ রায় ঘোষণা করে🀅ন। জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) শাহ আজিজুল হক রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির নাম আবুবাক্কার (৪৫) এবং যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির না💦ম মো. হারেছ (৫৫)।

জানা গেছে, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আবুবাক্কার উপজেলার সদরের খুদিরজঙ্গল গ্রামের মৃত আ. জব্বারের ছেলে। যাবজ্জীবন সাজা🍎 পাওয়া মো. হারেছ একই গ্রামের হাচু মিয়ার ছেলে। এদিন রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, ২০১০ সালের ৫ মে করিমগঞ্জ ব🃏াজার থেকে বাড়ি ফিরছিলেন কৃষক মফিজ উদ্দিন (৬৫)। পরে খুদিরজঙ্গল কাঠের সেতুর নিচে তার মরদেহ পাওয়া যায়।

🌼এ ঘটনায় নিহত কৃষকের ছেলে আলী আকবর বাদী হয়ে ওই বছরের ২২ মে আবুবাক্কার ও মো. হারেছকে সন্দেহভাজন আসামি করে করিমগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

তদন্ত শেষে ২০১২ 🐼সালের ১২ অক্টোবর আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেন গোয়েন্দা 𓂃পুলিশের পরিদর্শক শেখ আব্দুল্লাহ।

এদিকে দীর্ঘ সাক্ষꦏ্য প্রমাꦓণ গ্রহণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা করেন।

Link copied!