• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিখোঁজ শিশু আয়েশার সন্ধান চায় পরিবার


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ০৪:২৪ পিএম
নিখোঁজ শিশু আয়েশার সন্ধান চায় পরিবার

শিশু আয়েশౠার ফিরে আসার অপেক্ষায় প্রহর গুনছে তার পরিবার। ছয় দিন ধরে নিখোঁজ সন্তানের চিন্তায় খাওয়া ও ঘুম নেই তার মা-বাবার। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাও💞য়া যায়নি।

গত ৩০ আগস্ট (মঙ্গলবার) বেলা ১২টায়✨ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ১০ নম্বর ওয়ার্ডের আরামবাগ এলাকা থেকে ন🐓িখোঁজ হয় আয়েশা।

আয়েশার বা🙈বা সিদ্ধিরগঞ্জ 🌸আরামবাগের জামাল ভূঁইয়ার বাড়ির ভাড়াটিয়া হাসান চৌধুরী (৩২) বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এছাড়াও র‌্যাব-১১-এর আইনগত সহযোগিতা চেয়ে আবেদন করেন তিনি।

হাসান চৌধুরী বলেন, “বাসার সামনে রাস্তায় খেলা করছিল আয়েশা। তারপর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। পরে আয়েশাকে সকল ব🐈াড়ি ও সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি🎃 করেও পাওয়া যায়নি। কিন্তু স্থানীয় লোকজন আমাকে জানায় যে, বৃষ্টি হিজড়া ও তার সহযোগী অজ্ঞাতনামা হিজড়ারা আয়েশাকে নিয়ে গেছে। আমার মেয়ে ও বৃষ্টি হিজড়াকে সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় ও র‌্যাব-১১-এর কাছে সহযোগিতা চেয়েছি।”

আয়েশা ২ ফুট ৬ ইঞ্চি লম্বা। তার গায়ের🎉 রং ফর্সা, মুখমণ্ডল গোলাকার ও মাথার চুল ফেলানো। আয়েশার পরনে ছিল সাদা স্যান্ডো গেঞ্জি ও সবুজ রঙের প্যান্ট।

Link copied!