• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১১ বছর ঘুরে সেবা না পেয়ে ‘ভাঙচুর’ করলেন বৃদ্ধ


ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৮:৩১ পিএম
১১ বছর ঘুরে সেবা না পেয়ে ‘ভাঙচুর’ করলেন বৃদ্ধ
ঘটনাস্থল। ছবি : প্রতিনিধি

কাঙ্ক্ষিত সেবা না পেয়ে ঠাকুরগꦫাঁওয়ের জেলা প্রশাসক অফিসের হেল্প 🍬ডেস্কে ভাঙচুর করেছে সুশান্ত কুমার দাস (৬৫) নামের এক বৃদ্ধ।

সোমবার (১৩ মে)ܫ দুপুর ১২টার দিকে ওই বৃদ্ধ এ ঘটনা ঘটায়। পরে তাকে পুলিশ আটক করে। তবে এ ঘটনার পর হেল্প ডেস্কের দায়িত্বরতরা বা জেল༒া প্রশাসন কর্তৃপক্ষ কোনো মন্তব্য করতে রাজি হননি।

সুশান্ত কুমার দাস সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মথুরাপুর এলাকার হরিহরপুর গ্রামের মৃত ꦐপ্রবীর চন্দ্র♔ দাসের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ সুশান্ত দাস জেলা প্রশাসক কার্যালয়ের হেল্প ডেস্ক শাখার গ্লাস ভাঙচুর করতে থাকেন। এসময় তার মুখে শোনা গেছে “হেল্প ডেস্ক থেকে 🅷সহযোগিতা পাওয়া যায় না। কেউ আমার কথা শুনে না, উত্তর দেয় না।  বছরের পর বছর ঘুরতে হয়। তার পরেও কোনো সমাধান নাই। সেই হেল্প ডেস্ক থাকার চেয়ে না থাকাই ভালো। আমি রাখব না এই হেল্প ডেস্ক।” এমন কথা শেষ হতে না হতেই ব্যাগ থেকে লোহার রড বের করে জানালার গ্লাস ভাঙচুর করে। পরে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

এমন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিবারের স্বজনরা জানান, ২০১৩ সালে থেকে সুশান্ত কুমার দাস জমি সংক্রান্ত বিষয়ে সহযোগিতা চেয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ের নীচ তলায় হেল্প ডেস্ক শাখায় সহ🃏যোগিতা চꦓান। কিন্তু আজ-কাল বলে সময় ক্ষেপণ করেন হেল্প ডেস্কের দায়িত্বরতরা। এভাবে তিনি ১১ বছর ধরে হেল্প ডেস্কের বারান্দায় ঘুরাঘুরি করছেন। রাগে ক্ষোভে এমনটা করেছেন বলে ধারণা তার পরিবারের লোকজনের।

এ ঘটনার পর ডিসি অফিসের হেল্প ডেস্ক ভাঙচুরের একট𒐪ি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর💙্তা 💎(ওসি) এবি এম ফিরোজ ওয়াহিদ বলেন, “আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার বিস্তারিত পরে বলা যাবে।”

ঘটনাস্থল পরিদর্শন শে🅠ষে জেলা প্রশাসক মাহব𒐪ুবুর রহমান বলেন, “এটি অত্যন্ত খারাপ একটি কাজ হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে কেন ভাঙচুর করেছে, তা এখনই বলা যাবে না। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।”

Link copied!