• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জেনেভা ক্যাম্পে গোলাগুলি, অটোরিকশা চালক নিহত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৪, ১২:২৬ পিএম
জেনেভা ক্যাম্পে গোলাগুলি, অটোরিকশা চালক নিহত

রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদক কারবার ও আধি🍌পত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে সনু (৩২) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ক্যাম্পের ভেতরে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় সনুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে💜 আসলে চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সনুকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী শামীম হোসেন ও সজীব আহমেদ জানান, জেনেভা ক্যাম্পের ৫ নম্বর সেক্টরে থাকেন সনু। ভাড়ায় অটোরিকশা চালান তিনি। আজ সকাল থেকে ক্যাম্পের ভেতর দুই গ্রুপেཧর মধ্যে সংঘর্ষ বাধে এবং গোলাগুলি শুরু হয়। তখন সনু গুলিবিদ্ধ হন।

তারা জানান, মাস-খানেক য🦹াবত মাদক ব্যবসায় বাধা এবং আধ💙িপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্যাম্পে থেমে থেমে এমন সংঘর্ষ চলছিল। বুনিয়া সোহেল, রানা, টুনটুন, বাবু, নওশাদ, ইরফান, আরিফ, সাজ্জাদসহ ৪০-৫০ জন মিলে আজ আবার আগ্নেয়াস্ত্র হাতে বের হয়ে এ হামলা চালিয়েছে। তারা মাদক কারবারি এবং চিহ্নিত সন্ত্রাসী।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক জানান, সনুর পেটের দুই পাশে অন্তত ১৫টি গুলি বিদ্ধ হয়েছে। মরদেহটি জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে। তারা বিস্ꦚতারিত তদন্ত করছে।

Link copied!