• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হজযাত্রীর ছদ্মবেশে পালানোর সময় বিমান থেকে নামিয়ে আনা হলো সালাহ উদ্দিনকে


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ১২:১৭ পিএম
হজযাত্রীর ছদ্মবেশে পালানোর সময় বিমান থেকে নামিয়ে আনা হলো সালাহ উদ্দিনকে
আব্দুর রহমান বদির ‘ক্যাশিয়ার’ সালাহ উদ্দিন

কক্সবাজারের সাবেক সংসদ সদস্য (এমপি) আব্দুর রহ🐼মান বদির ‘ক্যাশিয়ার’ সালাহ উদ্দিনকে সিলেট এম এ জি ওসমানী বিমানবন্দর থেকে আটক করেছে র‍্যাব। সোমবার (২ সেপ্টেম্বর) বিমানবন্দরের রানওয়েতে থাকা একটি উড়োজাহাজ থেকে তাকে নামিয়ে আনেন র‍্যাব-৯-꧂এর সদস্যরা। র‍্যাব-৯ থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

র‍্যাবের তথ্য অনুযায়ী, গত ৫ আগস্ট কক্সবাজারের উখিয়াতে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত ছিলেন সালাহ উদ্দিন। তিনি ইয়াবাসম্রাট খ্যাত সাবেক এ🌃মপি আব্দুর রহমান বদির ক্যাশিয়া🌜র ছিলেন এবং তার সব অপকর্মের সঙ্গী ছিলেন। ওমরাযাত্রীর ছদ্মবেশে পালানোর চেষ্টা করছিলেন সালাহ উদ্দিন। 

এর আগে গত ২০ আগস্ট গোপন তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম নগরীর জিইসি এলাকা থেকে আব্দুর রহমান ব𓂃দিকে আটক করে র‍্যাব-৭।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী ✤পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, ওমরাহ যাত্রীর ছদ্মবেশে দেশ থেকে পলায়নের চেষ্টা করছিলেন সালাহ উদ্দিন।

তিনি বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে র‍্যাব-৯ এর একটি দল সিলেটের এমএজি ওসমানী বিমানবন্দরের রানওয়েতে থাকা একটি বিমান থেকে তাকে গ্꧂রেপ্তার করে।’

ꦕতিনি আরও জানান,🐭 কক্সবাজারের উখিয়াতে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত অন্যতম মূলহোতা ইয়াবা সম্রাট বদি। তার ক্যাশিয়ার হিসেবে পরিচিত সালাহ উদ্দিনকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।

Link copied!