• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জাহাঙ্গীরের মায়ের ইশতেহারে ‘হোল্ডিং ট্যাক্স’ মওকুফের ঘোষণা


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২৩, ২০২৩, ০৩:৪৫ পিএম
জাহাঙ্গীরের মায়ের ইশতেহারে ‘হোল্ডিং ট্যাক্স’ মওকুফের ঘোষণা

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী টেবিলঘড়ি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন ৯ দফা ইশতেহার ঘোষণা করেছেন। ইশতেহারে নির্বাচিত হলে নগরবাসীর আগামী পাঁচ বছরের ‘হোল্ডিং ট্যাক্স’ (গৃহকর) মওকুফের ঘোষণ🍸া দিয়েছেন।

মঙ্গলবার (২৩ ꧙মে) দুপুরে নগরীর ছয়দানা এলাকায় নিজ বাসভবনে ইশতেহারꦏ ঘোষণা করেন জায়েদা খাতুনের প্রধান নির্বাচনী সমন্বয়ক জাহাঙ্গীর আলম। শারীরিক অসুস্থ থাকায় এ সময় তিনি পাশে বসে ছিলেন।

লিখিত ইশতেহারে জায়েদা খাতুন বলেন, “আমি নির্বাচিত হলেꦉ আমার ছেলে জাহাঙ্গীর আলমের পরিকল্পনা ও তার প্রণিত মাস্টারপ্ল্যান অনুযায়ী তার সব অসমাপ্ত কাজ সম্পাদন করব।🍌 গাজীপুর সিটি করপোরেশনের ৫৭টি ওয়ার্ডে রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করব।”

তিনি আরও বলেন, “আমি🅰 এই নির্বাচনে স্বতন্ত্র প্রার🀅্থী হিসাবে ‘টেবিলঘড়ি’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি নির্বাচিত হলে গাজীপুরকে একটি আধুনিক স্মার্ট ক্লিন এবং গ্রিন সিটি হিসেবে গড়ে তুলব ইনশা আল্লাহ।”

তার ইশতেহারের ৯ দফা হচ্ছে প্রথম দফায় রাস্তাঘাট ড্রেনেজ ও যোগাযোগব্যবস্থার উন্নয়ন, দ্বিতীয় দফায় সাধারণ বাড়ি ঘরের আগামী ৫ বছরের হোল্ডিং ট্যা♍ক্স💧 মওকুফ করা হবে। তৃতীয় দফায় বর্জ্য ব্যবস্থাপনা, চতুর্থ সড়ক বাতি ও নিরাপত্তা নিশ্চিত করা।

এ ছাড়া স্বাস্থ্য সেবা ও চিকি🐽ৎসাব্যবস্থা, মসজিদ মাদ্রা⛄সার উন্নয়ন, শিক্ষা ও বিনোদন, শ্রমিক কল্যাণ মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে পদক্ষেপ নেবেন বলে উল্লেখ করেন জায়েদা।

Link copied!