• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আগুনে দগ্ধ সেই কলেজ শিক্ষিকার মৃত্যু


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২, ১১:৪১ এএম
আগুনে দগ্ধ সেই কলেজ শিক্ষিকার মৃত্যু
তাহমিনা মুনা

কুমিল্লা নগরীর রেসকোর্স এলাকায় গ্যাসের আগুনে দꦍগ্ধ কলেজ শিক্ষিকা তাহমিনা মুনা (৩২) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শেখ হাসিনা জাতীয়𒈔 বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রায় এক সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর রোববার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়।

তাহমিনা কুমিল্লা মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক ছিলেন। তার পৈতৃক বাড়ি কুমিল্লা নগরীর পাথুরিয়াপাড়ায়। তিনি জেলার চান্দিনা উপজেলার হারং ভূঁইয়া বাড়ির নাট্যকর্মী ও আবৃত্তিশিল্পী সুমন সালাহউদ্দিনের স্ত𝓡্রী।

নিহতে🙈র স্বামী সুমন সালাহ উদ্দিন ജনিজেই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সুমন সালাহ উদ্দিন জানান, স্ত্রী তাহমিনাকে নিয়ে নগরীর রেসকোর্সের একটি ভাড়া বাসায় থাকতেন। গত ২৯ আগস্ট মধ্যরাতে সেই বাসায় চুলা থেকে 🔯গ্যাসের আগুনে দগ্ধ হন তাহমিনা। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে দগ্ধඣ হন সুমন নিজেও।

পরে তাদের উদ্ধার করে প্রথমে কু🍸মিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তখন চিকিৎসক জানিয়েছিলেন, আগুনে তাহমিনার কোমরসহ শরীরের প্রায় ৬৬ শতাংশ পুড়ে গেছে।

মুনা ২০০৭-০৮ শিক্ষাবর্ষে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের বাংলা𝓡 বিভাগের শিক্ষার্থী ছিলেন। ২০১৫ সাল থেকে কুমিল্লা মডেল কলেজে প্রভাষক হিসেবে নিয়োজিত ছিলেন তিনি।

Link copied!