• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দম্পতিকে বেঁধে গরু ডাকাতি

৯৯৯ এ জানানোর ৩ ঘণ্টা পর এলো পুলিশ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২১, ১০:০৩ পিএম
৯৯৯ এ জানানোর ৩ ঘণ্টা পর এলো পুলিশ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে গরুর খামার থেকে ১৫টি গরু ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (৩ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার প��ার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গড়বাড়ি গরুর খামার থেকে গরুগুলো নিয়ে যায় ౠদুর্বৃত্তরা।

গরুর খামারের মালিক আসরাফুল ইসলাম বলেন, “শুক্রবার রাত দেড়টায় আমি ও আমার স্ত্রী খামারের মধ্যে ঘুমিয়ে ছিলাম। ৫ জন ডাকাত খামারের বাঁশের বাতা কেটে ঢুকে আমাকে পুলিশের লোক পরিচয় দিয়ে বলে, তোমার এখানে মাদক আছে তল্লাশি করব। খামারে ঢুকে এক পর্যায়ে আমাদের ২ জনকে বেঁধে ও বেধড়ক মারধর করে আড্ডা-সাপাহার সড়কের জিনারপুর গড়বাড়ি কা🦂লভার্টের পাশে ধানের ক্ষেতে ফেলে রাখে। পরে তারা গরুগুলো নিয়ে ধানক্ষেত দিয়ে চলে যায়। পরে কোনো রকমে হাত পায়ের বাঁধন খুলে আমি চিৎকার শুরু করলে আমার ভাই মিজানুর রহমান বাড়ি থেকে বের হয়ে আকস্মিক ঘটনা দেখে হতবাক হয়ে যায়। মিজানুর রহমান তাৎক্ষণিক তার ছেলে শাহীনকে পুলিশে খবর দিতে বলে। শাহীন তার মোবাইল নাম্বার থেকে রাত সাড়ে ৪টায় ৯৯৯ এ পুলিশি সহযোগিতা চেয়ে কল দেয়। পুলিশ আসতে দ🦹েরি হওয়ায় আবারও ৪টা ৩৭মিনিটে ও ৪টা ৫৭ মিনিটে  ৯৯৯ এ কল দেওয়া হয়। কিন্তু ৩ ঘণ্টা পরে সকাল ৭টায় পুলিশ উপ-পরিদর্শক বদিউজ্জামান ঘটনাস্থলে আসে। এতে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়।”

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, সহকারী পুলিশ সুপার গোমস্তাপুর সার্কেল শামছুল আজম ও গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস ঘটনাস🍷্থল পরিদর্শন করেন।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, 𒐪ঘটনাটি সত্য। থানায় মামলা হয়েছে। গর🎃ু উদ্ধার ও আসামি গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Link copied!